Home / সর্বশেষ / ব্রাজিলের পর কানাডাও না করে দিল আর্জেন্টিনাকে

ব্রাজিলের পর কানাডাও না করে দিল আর্জেন্টিনাকে

অবশেষে বাতিল হতে চলেছে আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার স্থগিত হয়ে যাওয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। গতবছরের সেপ্টেম্বরে ব্রাজিলের মাঠে খেলতে নেমেছিল আর্জেন্টিনা।

কিন্তু করোনাভাইরাসের প্রটোকল বহাল রাখতে পাঁচ মিনিট পর খেলা বন্ধ করে দেয় ব্রাজিলের স্বাস্থ্য বিভাগ। এরপর থেকে বারবার শুধু নতুন সূচির অপেক্ষা করতে হয়েছে বিশ্বের কোটি ফুটবলপ্রেমীকে।

ফিফার পক্ষ থেকে বেঁধে দেওয়া হয়েছিল আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে ম্যাচটি খেলতে হবে দুই দলকে। সেই অনুযায়ীই এগোচ্ছিল বিশ্বের অন্যতম জনপ্রিয় এ দুই দল।

কিন্তু এখন সবশেষ খবর হলো, ম্যাচটি আর মাঠে গড়ানোর সম্ভাবনা নেই। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোর প্রতিবেদনে জানানো হয়েছে এ খবর। তাদের প্রতিবেদনে বলা হয়েছে,

ব্রাজিল ফুটবল ফেডারেশনের কাছে ম্যাচটি বাতিলের জন্য বলেছেন দলের হেড কোচ তিতে। সেই অনুযায়ী দলের কোচ ও টিম ম্যানেজম্যান্টের চাওয়া রাখতেই ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচ না খেললেও সেপ্টেম্বরে অন্য দলের বিপক্ষে ম্যাচ খেলার চেষ্টা করছে আর্জেন্টিনা। তারা চেয়েছিল কানাডা অবথা যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ খেলার জন্য।

এরমধ্যে আর্জেন্টিনার প্রথম পছন্দ ছিল কানাডা। কিন্তু এই দলটি আর্জেন্টিনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। তারা সেপ্টেম্বরে আর্জেন্টিনার বিপক্ষে খেলতে পারবে না বলেই জানিয়েছে।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.