Home / সর্বশেষ / ইন্জুরিতে থাকা অবস্থায় দারুণ এক সুখবর পেলেন লিটন দাস

ইন্জুরিতে থাকা অবস্থায় দারুণ এক সুখবর পেলেন লিটন দাস

এবার জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো বোলিং করে র‌্যাংকিংয়ে লম্বা লাফ দিয়েছেন তাইজুল ইসলাম এছাড়া সুখবর পেয়েছেন লিটন দাস ও মাহমুদউল্লাহ রিয়াদও।

পিছিয়েছেন মুশফিকুর রহিম। গতকাল বুধবার ১০ আগস্ট সর্বশেষ র‌্যাংকিং হালনাগাদ করে আইসিসি।সেখানে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরে দ্বিতীয় ম্যচে ১ উইকেট নেওয়া তাইজুল ইসলাম এগিয়েছেন ৯ ধাপ।

ক্যারিয়ারসেরা ৭১তম স্থানে উঠে এসেছেন এই স্পিনার ব্যাটারদের র‌্যাংকিংয়ে বরাবরের মতোই ১৬তম স্থানে রয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে ফিফটি হাঁকানো তামিম ইকবাল।

এক ধাপ এগিয়ে ২৮তম স্থানে উঠে এসেছেন লিটন দাস। সমান ধাপ এগিয়ে ২৮তম স্থানে মাহমুদউল্লাহর অবস্থান। অপরদিকে দুই ধাপ পিছিয়েছেন মুশফিক। ১৯তম স্থানে রয়েছেন তিনি।

এক ধাপ পিছিয়েছেন সাকিব অবস্থান করছেন ৩০তম স্থানে। এদিকে বোলারদের তালিকায় সবার ওপরে রয়েছেন মেহেদি হাসান মিরাজ। ষষ্ঠ স্থান রয়েছেন তিনি।

সেরা দশে এই স্পিনার ছাড়া বাংলাদেশের আর কোনো বোলার নেই। দুই ধাপ পিছিয়ে সাকিব ১৪তম ও মোস্তাফিজুর রহমান ১৬তম স্থানে রয়েছেন। তাসকিন আহমেদ চার ধাপ পিছিয়ে নেমে গেছেন ৪২তম স্থানে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.