Home / সর্বশেষ / দেশের স্বার্থে নতুন সিদ্ধান্ত নিয়ে নিলেন সাকিব

দেশের স্বার্থে নতুন সিদ্ধান্ত নিয়ে নিলেন সাকিব

বিসিবি সভাপতি নাজমুল হাসানের সঙ্গে টেলিফোন আলাপে বেটউইনার নিউজের সঙ্গে সম্পর্কচ্ছেদের কথা মৌখিকভাবে জানিয়েছিলেন সাকিব আল হাসান।

তারপরও বিসিবি অপেক্ষায় ছিল সাকিবের কাছ থেকে এ ব্যাপারে লিখিত প্রতিশ্রুতির। সাকিবের সেই চিঠি পাওয়া যায়নি বলে আজ দুপুরে বিসিবি সভাপতির অফিসে বোর্ডের নেতৃস্থানীয় পরিচালকদের সঙ্গে সভা শেষ হয়েছে কোনো সিদ্ধান্ত ছাড়াই।

সেই সভা থেকে বেরিয়ে বিসিবি সভাপতি সাংবাদিকদের ব্রিফিং করার কিছুক্ষণ পরই সাকিব আল হাসানের সেই চিঠি পেয়েছে বিসিবি। বিসিবি সভাপতি সাকিবের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করে বলেছেন,

’হ্যাঁ, আমরা সাকিবের চিঠি পেয়েছি। চিঠিতে ও বেটউইনারের সঙ্গে চুক্তি থেকে সরে আসার কথা বলেছে।’ একটি সূত্রে জানা গেছে, চিঠিতে সাকিব বেটউইনার নিউজের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা তো জানিয়েছেনই,

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টও সরিয়ে ফেলার প্রতিশ্রুতি দিয়েছেন। সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের প্রতি তাঁর আনুগত্যের কথা জানিয়ে জাতীয় দলের হয়ে নিজেকে উজাড় করে দেবেন বলেও কথা দিয়েছেন।

চিঠি পেয়েও অবশ্য বিসিবি পুরো সন্তুষ্ট হয়নি। বিসিবি সভাপতির কথাতে সেটিরই আভাস, ‘সাকিবের চিঠি পাওয়ার পর অনেকেই বলেছিলেন, আজই এশিয়া কাপের দল ঘোষণা করে দিতে।

কিন্তু আমি রাজি হইনি। সাকিব ১২ তারিখ (আগামীকাল) রাতে দেশে ফিরবে। ১৩ তারিখ সকালে আমি ওর সঙ্গে বসব। সব জেনেশুনে ও কেন এমন একটা কাজ করল,

এর ব্যাখ্যা অবশ্যই ওকে দিতে হবে। টেলিফোনে তো আর এত কথা বলা যায় না। আমি তাই ওর সঙ্গে সামনাসামনি বসে কথা বলার অপেক্ষায় আছি। এরপর যা সিদ্ধান্ত নেওয়ার নেব।’

গত ২ আগস্ট সাকিব আল হাসান তাঁর অফিসিয়াল পেজবুকে একটা পোস্ট দিয়ে বেটউইনার নিউজ–এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার কথা জানান।

বেটউইনার একটি অনলাইন বেটিং ও ক্যাসিনোর ওয়েবসাইট। আজ বিকালে পরিচালকদের সঙ্গে সভার পর বিসিবি সভাপতি পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, সাকিবকে বেটউইনারের সঙ্গে চুক্তি অথবা বাংলাদেশের পক্ষে খেলার মধ্যে যেকোনো একটিকে বেছে নিতে হবে।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.