Home / সর্বশেষ / শেষ মূহুর্তে সান্ত্বনার জয় পেয়ে যা বললেন অধিনায়ক তামিম

শেষ মূহুর্তে সান্ত্বনার জয় পেয়ে যা বললেন অধিনায়ক তামিম

তিন ম্যাচের সিরিজ আগেই হাতছাড়া হয়ে গেছে। শেষ ওয়ানডেটি বাংলাদেশের জন্য ছিল কেবলই মান রক্ষার, হোয়াইটওয়াশ লজ্জা এড়ানোর। এমন এক ম্যাচে এসে অবশেষে জ্বলে উঠলো টাইগার বাহিনী।

জিম্বাবুয়েকে ১০৫ রানে হারিয়ে সান্ত্বনার জয় তুলে নিলো তামিম ইকবালের দল। হারারেতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৫৬ রান তুলেছিল বাংলাদেশ।

জবাবে ৩২.২ ওভারেই ১৫১ রানে গুটিয়ে গেছে জিম্বাবুয়ে। স্বাগতিক দলের এই রানও হয়েছে শেষ উইকেট জুটির কল্যাণে। ৮৩ রানে ৯ উইকেট হারানোর পর এনগারাভা আর নিয়াচি যোগ করেন ৫৮ বলে ৬৮ রান।

শেষ পর্যন্ত এই জুটিটি ভাঙেন মোস্তাফিজ, ভিক্টর নিয়াচিকে (২৬) করেন বোল্ড। এনগারাভা অপরাজিত থেকে যান ৩৪ রানে। শেষ ম্যাচে হাসলেও ভুলে যাওয়ার মতো এক সফর গেলো বাংলাদেশের।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজটা ১-২ ব্যবধানে হেরেছে, এর আগে টি-টোয়েন্টি সিরিজেও একই ব্যবধানে পরাজিত হয়েছিল সফরকারী দল। ম্যাচ শেষে অধিনায়ক তামিম জানান,

” এই পয়েন্টে জয়ের জন্য আমাদের খুব স্ট্রাগল করতে হয়েছে। আফিফ খুব ভালো ব্যাট করে , এটা খুবী ভালো ছিল। সে বল গুলোকে সময় মত মোকাবেলা করেছে , সে আসলেই খুব ভালো ব্যাট করেছে।

আমরা খুব দ্রুত পাঁচ উইকেট নিয়ে নিয়েছিলাম, যেটা আমাদের জন্য খুবই ভালো ছিল। এবাদত হোসেনের ও প্রশংসা করতে ভুলেননি অধিনায়ক তামিম।”

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.