Home / সর্বশেষ / অবিশ্বাস্য কান্ড! বিমানে থাকা ক্রিকেটারদের নিয়ে দল ঘোষণা করে দিল বাংলাদেশ

অবিশ্বাস্য কান্ড! বিমানে থাকা ক্রিকেটারদের নিয়ে দল ঘোষণা করে দিল বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ বাঁচানের ম্যাচে খেলতে নেমে চোটের সঙ্গেও লড়তে হচ্ছে বাংলাদেশকে। ইনজুরিতে ছিটকে গেছেন দলের সেরা ব্যাটার লিটন দাস ও পেসার মুস্তাফিজুর রহমান।

এদিকে শরিফুল ও মুশফিকরাও ইনজুরিতে পড়েছেন। যদিও তাদের চোট গুরুতর না হওয়ায় খেলা চালিয়ে নিতে পারছেন এখনো। দলের অবস্থা এতটাই বেগতিক যে,

সিরিজের মাঝপথে বাংলাদেশ থেকে উড়িয়ে নেয়া হচ্ছে ওপেনার নাঈম শেখ ও পেসার এবাদত হোসেনকে। হঠাৎ ডাক পাওয়া এ দুই ক্রিকেটারের দ্বিতীয় ওয়ানডেতে খেলা হচ্ছে না।

কারণ, যতদূর জানা গেছে, এ মুহূর্তে বিমানে থাকা এবাদত-নাঈম রোববার (৭ আগস্ট) রাতে জিম্বাবুয়েতে পৌঁছবেন। দ্বিতীয় ওয়ানডে তথা সিরিজ বাঁচানোর ম্যাচে বাংলাদেশ থেকে ডেকে নেয়া দুই ক্রিকেটারকে খেলানো সম্ভব না হলেও স্কোয়াডে ঠিকই রাখা হয়েছে তাদের।

বিসিবির ঘোষিত দলের ১৪ ও ১৫ নম্বর খেলোয়াড় তারা। কোনো খেলোয়াড় যদি ইনজুরিতে পড়ে, পর্যায়ক্রমে তাদের নামার কথা! কিন্তু তারা তো এখনো বিমানে!

এদিকে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। এই প্রতিবেদন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দুই উইকেটে ৭৭ রান। এরই মধ্যে অর্ধশতক করে প্যাভিলিয়নে ফিরেছেন তামিম ইকবাক, যা ছিল ওয়ানডে ক্রিকেটে তার ৫৫তম ফিফটি।

Check Also

শেষ মুহুর্তের গোলে পর্তুগালকে হারিয়ে নকআউটে দক্ষিণ কোরিয়া

শেষ মুহুর্তের গোলে ক্রিস্টিয়ানো রোনালদোদের পর্তুগালকে হারিয়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়া। পিছিয়ে পড়া …

Leave a Reply

Your email address will not be published.