Home / সর্বশেষ / ইংল্যান্ডের মাটিতে আবারো ব্যাটে-বলে তান্ডব চালিয়ে ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে আশরাফুল

ইংল্যান্ডের মাটিতে আবারো ব্যাটে-বলে তান্ডব চালিয়ে ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে আশরাফুল

নিষেধাজ্ঞা থেকে ফিরে বাংলাদেশে ঘরোয়া ক্রিকেটের লিগে নিয়মিত খেলছেন মোঃ আশরাফুল। জাতীয় দলে খেলার সুযোগ না পেলেও বর্তমানে ইংল্যান্ডের দ্বিতীয় সারির ক্রিকেট টুর্নামেন্টে মাইনর কাউন্টি ক্রিকেট লিগে খেলছেন মোঃ আশরাফুল।

সেখানে প্রতি ম্যাচই ম্যাচ জয় অবদান রাখছেন মোঃ আশরাফুল। গতকাল ডার্লি অ্যাবে ক্রিকেট ক্লাবের বিপক্ষে অলরাউন্ড পারফরম্যান্স করেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

সেখানে বল হাতে প্রথমে ৪ উইকেটে তুলে নেয়ার পর পর ব্যাট হাতে করেছেন ৫৬ রান। ডার্লি অ্যাবে ক্রিকেট ক্লাবের বিপক্ষে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় মোহাম্মদ আশরাফুলের দল লুলিংটন পার্ক ক্রিকেট ক্লাব।

এই দিন বল হাতে ইনিংসের সেরা বোলিং করেন মোহাম্মদ আশরাফুল। আশরাফুলের বিধ্বংসী বোলিংয়ে ৩৭.১ ওভারে ১৬৯ রান সংগ্রহ করে ডার্লি অ্যাবে ক্রিকেট ক্লাব।

বল হাতে ১০ ওভারে একটি মেডইন সহ ৩৬ রানে তুলে নিয়েছেন ৪টি উইকেট। এছাড়াও ব্যাট হাতে জ্বলে ওঠেন মোঃ আশরাফুল। ৪২ বলে নয়টি চারের

সাহায্যে ৫৬ রান করে আউট হয়ে যান মোহাম্মদ আশরাফুল। তবে ৩০.১ ওভারে ছয় উইকেট হারিয়ে ম্যাচ জিতে যায় মোঃ আশরাফুলের দল লুলিংটন পার্ক ক্রিকেট ক্লাব।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.