Home / সর্বশেষ / তিন ইনজুরিতে ধুকছে বাংলাদেশ, দলের সাথে যোগ দিতে আজ রাতে জিম্বাবুয়ে যাচ্ছেন অবহেলিত দুই ক্রিকেটার

তিন ইনজুরিতে ধুকছে বাংলাদেশ, দলের সাথে যোগ দিতে আজ রাতে জিম্বাবুয়ে যাচ্ছেন অবহেলিত দুই ক্রিকেটার

স্কোরবোর্ডে তিনশোর উপর রান তুলেও জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে হেরে গেল বাংলাদেশ। জোড়া শতরানের সুবাদে তামিম ইকবালের দলকে পাঁচ উইকেট হারিয়ে দিয়েছে জিম্বাবোয়ে।

সিরিজে ১-০ এগিয়ে গেল তারা।নয় বছর পর বাংলাদেশকে হারাল জিম্বাবোয়ে। শেষ বার জিতেছিল ২০১৩ সালের ৮ মে। এর পর টানা ১৯ ম্যাচে বাংলাদেশের কাছে হেরেছে তারা। অবশেষে কাটল খরা।

এ দিকে খেলায় ১ম ম্যাচে ব্যাটিংটা বেশ ভালোই করছিলেন লিটন। কিন্তু ৮৯ বলে ৮১ রান করে হঠাৎই হ্যামস্ট্রিংয়ে চোট পেলেন। ব্যাটিংটা আর করতেই পারলেন না।

মাঠ থেকে উঠে গেলেন। তাঁকে মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে। হারারে থেকে প্রথম খবর আসে, এই ম্যাচে আর ব্যাটিংয়ে নামতে পারবেন না বাংলাদেশের উদ্বোধনী ব্যাটসম্যান।

পরে বিসিবির একটি সূত্র জানিয়েছে, এ ম্যাচে তো নয়ই, ওয়ানডে সিরিজেই আর খেলা হবে না লিটনের। এমনকি এশিয়া কাপেও না খেলা হতে পারে তাঁর। আরও ডাক্তারি পরীক্ষার পরই অবশ্য জানা যাবে, আসলে কত দিন মাঠের বাইরে থাকতে হবে তাঁকে।

অপরদিকে ৪০ তম ওভার বল করার সময় মাঠ থেকে উঠে য়ায় শরিফুল।তার পায়ে টান লাগাতে সেও ইনজুরিতে পরে। অতএব ধারণা করা য়ায় ২য় ম্যাচে তাকে নাও পাওয়া য়েতে পারে।একাদশে থাকা

আর এক ক্রিকেটার মি.ডিপেন্ডেবল মুশফিক তার হাতে চোট পেয়েছে। তাকেও তামিম ২য় ম্যাচে নাও পেতে পারে। এদিকে দলের সাথে যোগ দিতে আজ রাতে জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম শেখ ও এবাদত হোসেন।

তাতে করে বাংলাদেশের সম্ভাব্য একাদশ হতে পারে বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল (অধিনায়ক),নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আনামুল হক (উইকেটরক্ষক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান,

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.