Home / সর্বশেষ / জিম্বাবুয়ের বিপক্ষে ভরাডুবির পর বাংলাদেশকে দলকে নিয়ে বারুদ কন্ঠে যা বললেন শিল্পী আসিফ

জিম্বাবুয়ের বিপক্ষে ভরাডুবির পর বাংলাদেশকে দলকে নিয়ে বারুদ কন্ঠে যা বললেন শিল্পী আসিফ

জিম্বাবুয়ের অনভিজ্ঞ বোলিং লাইনআপের বিপক্ষে ঝুঁকি এড়াতে একাদশে ৮ ব্যাটসম্যান। কোনো বাঁহাতি স্পিনার ছাড়াই মাঠে বাংলাদেশ দল। তার মাশুলই যেন দিতে হলো এদিন।

দুই ডানহাতি ইনোসেন্ট কাইয়া আর সিকান্দার রাজার ব্যাটে দিশেহারা টাইগাররা। দুইজনই সেঞ্চুরি তুলে নেন। তাদের ১৯২ রানের জুটির কল্যাণে টি-টোয়েন্টি সিরিজ হারের পর এবার ‘প্রিয়’ ওয়ানডে ফরম্যাটের শুরুটাও হার দিয়ে হলো বাংলাদেশের।

হারারেতে আগে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ৩০৩ রানের পুঁজি পায় সফরকারীরা। তাদের ইনিংসের শুরু আর শেষে রান তোলার গতি কম থাকায় সংগ্রহ আর বেশি বড় হয়নি।

৩০৪ রান টপকাতে হলে রেকর্ড গড়তে হতো জিম্বাবুয়েকে। টাইগারদের বিপক্ষে ২৬১ রানের বেশি করে জয়ের রেকর্ড ছিল না তাদের। নিজেদের দিনে রাজা আর কাইয়ার শতকে রেকর্ড গড়েই জিতল তারা।

৫ উইকেট ও ১০ বল হাতে রেখে ৯ বছর বা ১৯ ম্যাচ পর বাংলাদেশের বিপক্ষে জয় পেল জিম্বাবুয়ে। বোলিং ব্যর্থতার কারণে এমন হার নিয়ে চলছে সমালোচনা।

সে তালিকায় বাদ পরেনি কন্ঠ শিল্পী আসিফও তিনি বলেন, সব ফরম্যাটের বিশ্ব ক্রিকেট থেকে স্বেচ্ছায় একবছরের বিশ্রামে যাওয়ার সময় হয়েছে বাংলাদেশের।

ইনজুরী আক্রান্ত বোলাররা যেন পুরো দেশটার প্রতিচ্ছবি। বাংলাদেশ ক্রিকেটে এতো মাস্টারমাইন্ড থাকতে খেলাটা দিন দিন গোল্লায় যাচ্ছে কেন ! অপেশাদার ক্রিকেট

বোর্ড থেকে ভ্যাম্পায়ারদের না সরাতে পারলে বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যত অন্ধকার দেখছি। অভিনন্দন হিডেন হিরো লিটন দাস, কোটি অপমান সহ্য শেষে পাঁচহাজার থেকে দশহাজারী ক্লাবে দ্রুত এন্ট্রি হোক তোমার।

হিন্দু কোটায় খেলা, লিটনের ফ্ল্যাট, স্যার লিটন দাস, পন্যে ডিসকাউন্ট দেয়াসহ নানান অপবাদের দাঁতভাঙ্গা জবাবটা প্রয়োজন ছিল, এখন তারা পাপমোচনের জন্য তোমার প্রশংসার সুযোগ খুঁজছে।

তুমি বাংলাদেশ ক্রিকেটের রত্ন, ভদ্রলোকের খেলায় ঢুকে যাওয়া জংলীদের বোধগম্য হওয়ার কথা নয়। সাধারন কোন খেলা ক্রিকেট নয়, এটা ভদ্রলোকের খেলা, আর এখন !

কুয়ার ব্যাঙগুলো হয়ে গেছে ক্রিকেট বিশেষজ্ঞ। আজ্ঞাবহ মাফিয়াদের হাতে আটক জিম্মীদশা থেকে মুক্ত হোক বাংলাদেশের ক্রিকেট। আসল সংগঠকদের নিয়ে পূনর্গঠিত হোক বিসিবি… ভালবাসা অবিরাম

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.