Home / সর্বশেষ / বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে সাকিবকে নিয়ে ট্রল করলেন রায়ান বার্ল

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে সাকিবকে নিয়ে ট্রল করলেন রায়ান বার্ল

তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ১০ রানে পরাজিত করেছে জিম্বাবুয়ে। তাতেই ছোট ফরম্যাটের সিরিজ নিজেদের করে নিয়েছে আফ্রিকান দেশটি। সিরিজ নির্ধারণী ম্যাচে নাসুম আহমেদের ওপর দিয়ে রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন রায়ান বার্ল।

সে প্রসঙ্গ টেনে সাকিব আল হাসানকেও খোঁচা দিয়েছেন জিম্বাবুয়ের এই ক্রিকেটার। হারারে স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত ম্যাচের ১৫তম ওভারের কথা। নাসুমের করা সে ওভারে পাঁচ ছয় এবং এক চারের সাহায্যে ৩৪ রান তোলেন বার্ল।

নির্ধারিত ২০ ওভারে স্বাগতিকরা পেয়েছিল ১৫৬ রানের পুঁজি। হাসান মাহমুদের শিকার হওয়ার আগে ২৮ বলে ৫৪ রানের ইনিংস খেলেন বার্ল। জবাব দিতে নেমে ১৪৬ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ।

ম্যাচ হারের জন্য পরবর্তীতে নাসুমের করা ওই ওভারটিকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে সংশ্লিষ্টরা। বাংলাদেশের বিপক্ষে বার্লের এমন অভিজ্ঞতা অবশ্য এবারই প্রথম নয়। ২০১৯ সালের সাকিবের এক ওভারে তিনটি

করে চার এবং ছয়ের মারে ৩০ রান তুলেছিলেন এই ব্যাটিং অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির কাছ থেকে বিশ্রাম নেওয়ায় এবারের জিম্বাবুয়ে সফরে নেই সাকিব।

তবে পুরনো দিনের কথা স্মরণ করিয়ে দিয়ে মাগুরার তারকা ক্রিকেটারকে ঠিকই চলমান সিরিজের অংশ বানালেন বার্ল। যদিও হাসির ছলেই সাকিব-নাসুমদের খোঁচা দিয়েছেন ২৮ বছর বয়সী ক্রিকেটার।

তিনি বলেন, ‘আমরা দলের সবাই সাকিবের ওই ওভারটা নিয়ে কথা বলছিলাম। এবার সাকিব কোথায়? ওকে দেখছি না যে? নাসুমের এক ওভার থেকে ৩৪ রান নিয়েছি। কে জানে, পরেরবার হয়তো সাকিবের মতো নাসুমও জিম্বাবুয়ে সফরে আসবে না (হাসি)।’

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.