Home / সর্বশেষ / মেসির সমালোচকদের হুইল পাউডার দিয়ে ধুয়ে দিলেন নেইমার

মেসির সমালোচকদের হুইল পাউডার দিয়ে ধুয়ে দিলেন নেইমার

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষে গত বছরের আগস্টে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছিলেন লিওনেল মেসি।

কাতালান ক্লাবে মেসির আধিপত্য পিএসজির জার্সিতে গত মৌসুমে খুঁজে পায়নি ভক্তরা। ফরাসি লিগ ওয়ানে ২৫ ম্যাচ খেলে মাত্র ৫ গোল পেয়েছিলেন মেসি।

যদিও ১৪টি অ্যাসিস্ট ছিল নামের পাশে। পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগে ৭ ম্যাচে মাত্র ৫ গোল করেছিলেন মেসি। সব মিলিয়ে ক্লাব ফুটবলে গত মৌসুমে মাত্র ১০ গোল করেছিলেন ফুটবল জাদুকর।

গত মৌসুমের ব্যর্থতা কাটিয়ে নতুন মৌসুমের প্রথম ম্যাচেই গোলের দেখা পেলেন এই আর্জেন্টাইন সুপারস্টার। নতুন মৌসুমের প্রথম ম্যাচে ট্রফি ডি চ্যাম্পিয়নের

ফাইনালে পিএসজিকে জেতানোর পাশাপাশি ম্যাচ সেরার পুরস্কারও বাগিয়ে নিয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি। নতুন মৌসুমে এসে কী বদলে গেছেন মেসি?

শিরোপা জয়ের পর সংবাদ সম্মেলনে আসা নেইমারের কাছে সাংবাদিকদের প্রশ্নই ছিল এটি। তবে এমনটা মনে করছেন না ব্রাজিলের এই তারকা।

নেইমার জানিয়েছেন, মেসি… মেসি হয়েই রয়েছেন। পরিবর্তন হয়নি কিছুই। মানুষই অযথা বেশি কথা বলে। সংবাদ সম্মেলনে নেইমার আরও বলেন, ‘আমি এমনটা মনে করি না।

মানুষ আসলে অনেক বেশি কথা বলে। তারা আসলে জানে না, প্রতিদিন কি হয় এবং দলের অভ্যন্তরে কী ঘটে। লিও, সে লিও এবং এখনও লিও হয়েই রয়েছে। কোনো পরিবর্তন হয়নি।

সে এখনও ম্যাচে পার্থক্য গড়ে দেয়। সব পরিস্থিতিতে মানিয়ে নেয়।’ এরপর নেইমার আরও যোগ করেন, ‘আশা করছি আমাদের তিনজন আমি,

মেসি এবং এমবাপ্পের জন্য সামনের সময়টা ভালো যাক। এটা খুব প্রয়োজনীয়। আমাদের তিনজনের জন্য ভালো সময় গেলে আমি নিশ্চিত সেটা দলের জন্যও ভালো হবে।’

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.