Home / সর্বশেষ / ২৭ মিনিটে হ্যাট্রিক করে বিশ্বকাপের আগে হৈ চৈ ফেলে দিল আর্জেন্টাইন তারকা ফুটবলার

২৭ মিনিটে হ্যাট্রিক করে বিশ্বকাপের আগে হৈ চৈ ফেলে দিল আর্জেন্টাইন তারকা ফুটবলার

এখনো ফুরিয়ে যাননি গঞ্জালো হিগুয়েন। শনিবার (২৯ জুলাই) রাতে মাত্র ২৭ মিনিটে হ্যাটট্রিক করে সেটাই যেন চোখে আঙুল দিয়ে দেখালেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মিয়ামির হয়ে সিনসিনাটির বিপক্ষে এই গোলের এই মাইলফলক অর্জন করেন তিনি। ফ্লোরিডার লকহার্ট স্টেডিয়ামে ইন্টার মিয়ামি

এবং সিনসিনাটির ম্যাচটি ছিল আট গোলের এক রোমাঞ্চকর থ্রিলার। ৪-৪ গোলে ড্র হওয়া ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিকের দেখা পান হিগুয়েন। এই অর্ধের ২৩, ৩৭ এবং যোগ করা সময়ে ৩ গোল করেন তিনি।

২৩ মিনিটে প্রায় ২০ মিটার দূর থেকে দুর্দান্ত ফ্রি কিকে ম্যাচে গোলের খাতা খোলেন হিগুয়েন। সতীর্থের রক্ষণচেরা পাস ধরে এবং গোলরক্ষক ও ডিফেন্ডারকে বোকা বানিয়ে ম্যাচে দ্বিতীয়বার বলে জালে জড়ান ৩৭ মিনিটে।

আর যোগ করা সময়ে স্পট কিক থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। ২০১৯ সালের মার্চে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন হিগুয়েন। অবসরের আগে আর্জেন্টিনার হয়ে ৭৫ ম্যাচে ৩১ গোল করেছিলেন তিনি।

ক্লাব পর্যায়ে ইউরোপের সব বাঘ বাঘ ক্লাবের হয়ে মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, নাপোলিম চেলসির মত দলগুলোর জার্সি গায়ে জড়িয়েছেন এই আর্জেন্টাইন।

২০২০ সালের সেপ্টেম্বরে ডেভিড বেকহ্যামের এমএলএস ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেন হিগুয়েন। এখন পর্যন্ত ৩ মৌসুমে দলটির হয়ে ৫৭ ম্যাচ খেলে ২০ গোল করেছেন তিনি।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.