Home / সর্বশেষ / সমালোচকদের যোগ্য জবাব দিতে সাকিবের গুরুর কাছে শরণ নিচ্ছেন মুমিনুল

সমালোচকদের যোগ্য জবাব দিতে সাকিবের গুরুর কাছে শরণ নিচ্ছেন মুমিনুল

নিজেকে ফিরে পেতে,দেশ সেরা কোচ সালাউদ্দিনের সাথে কাজ করে যাচ্ছেন সাবেক ক্যাপ্টেন মুমিনুল হক। বাংলাদেশ টেস্টে দলে স্পেশালিস্ট ব্যাটসম্যান ছিলেন মমিনুল হক।

টি-টোয়েন্টি এবং ওয়ানডে ক্রিকেটে একাদশের সুযোগ না পেলেও বাংলাদেশের টেস্ট দলে তিনি ছিলেন একমাত্র ভরসা। এখন পর্যন্ত বাংলাদেশ টেস্ট ক্রিকেটের সর্বোচ্চ সেঞ্চুরিয়ান তিনি।

কিন্তু হঠাৎ করেই সবকিছু এলোমেলো করে দিয়েছে মমিনুল হককে। ধারাবাহিক ব্যর্থতার কারণে টেস্টে বাংলাদেশ দলের নেতৃত্ব হারানোর পাশাপাশি জায়গাও হারিয়েছেন মুমিনুল হক।

জাতীয় দলের পর এবার বাংলাদেশ ‘এ’ দলেও জায়গা হয়নি তাঁর। কিন্তু মুমিনুলকে কেন ‘এ’ দলে রাখা হয়নি সে ব্যাখ্যা দিয়েছেন বাংলাদেশ দলের নির্বাচক আব্দুর রাজ্জাক।

তিনি জানিয়েছেন মমিনুল হককে বাদ দেয়া হয়নি বরং তাকে বর্তমান সময়ে বিশ্রামে রাখা হয়েছে। নিঃসন্দেহে বাংলাদেশ টেস্ট দলে মমিনুল হককে খুবই প্রয়োজন।

যে কারণে মমিনুল হককে নিয়ে সাবধানী পদক্ষেপ নিচ্ছে বিসিবি। আজ মিরপুরে সংবাদ সম্মেলনে মমিনুল হককে নিয়ে বাংলাদেশ দলের নির্বাচক আব্দুর রাজ্জাক বলেন,

“মুমিনুল আসলে অল্প সময়ের জন্য অফফর্মে আছে। ওকে এখানে বিবেচনায় আনা–না আনার প্রশ্নই আসে না। আমি মনে করি, ওকে উপযুক্ত বিশ্রাম দেয়া হয়েছে।

টেস্ট ক্রিকেট এমনিতেই কঠিন, মুমিনুলের বাজে সময় যাচ্ছিল আবার সে অধিনায়কও। তো মাঝে মাঝে মানুষের ছোট বিরতি দরকার হয়।” রাজ্জাক আরো বলেন,

“আমি শুনেছি যে মুমিনুলকে কি ‘এ’ দলেও জায়গা দেয়া হবে না! না এটা এমন না। খুব চাপে ছিল সে, মুমিনুলের এমন কোনো বয়স হয়ে যায়নি যে আর ফিরতে পারবে না। এমন না। এটা একদমই বিশ্রাম।”

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.