Home / সর্বশেষ / রোনালদোর ফেলে আসা পুরনো ক্লাবে যোগ দিচ্ছেন নেইমার

রোনালদোর ফেলে আসা পুরনো ক্লাবে যোগ দিচ্ছেন নেইমার

একটা সময় ছিল, দলবদলের সময় এলেই নেইমারকে নিয়ে কিছু না কিছু গুঞ্জন ফুটবল–বিশ্বে থাকতই। সে সময়টা পেরিয়ে গেছে, অনেক দিন হলো,

নেইমারকে নিয়ে দলবদলের বাজারে তেমন কোনো গুঞ্জন নেই। এবার অবশ্য ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে একটা মৃদু গুঞ্জন শোনা যাচ্ছে—উপযুক্ত মূল্য পেলে নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি!

প্যারিসের ক্লাবটি নেইমারকে বিক্রি করতে চাইলেও তিনি এ মুহূর্তে পিএসজি ছাড়তে চান না বলেও শোনা যাচ্ছে। পিএসজি তাঁকে ২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে দলে ভিড়িয়েছিল একটি চ্যাম্পিয়নস লিগের অপূর্ণ স্বপ্ন পূরণ করার প্রত্যাশায়। সেটি এখনো হয়ে ওঠেনি।

এখন নেইমার স্বপ্ন দেখছেন পিএসজিকে অন্তত একটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতানোর। এ স্বপ্ন পূরণ না হওয়া পর্যন্ত তিনি প্যারিস ছেড়ে অন্য কোথাও যেতে চান না।

কিন্তু শেষ পর্যন্ত যদি উপযুক্ত মূল্য পেয়ে পিএসজি তাঁকে বিক্রি করেই দেয়, তাহলে তো আর কিছু করার থাকবে না নেইমারের! তা, সেই উপযুক্ত মূল্য যদি পিএসজিকে রিয়াল মাদ্রিদ দেয়!

আর বার্সেলোনার সাবেক তারকা নেইমার যদি সান্তিয়াগো বার্নাব্যুতে নাম লেখান, কেমন হবে? এমন প্রশ্ন রিয়ালের ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোকে করেছিল দেশটির টিভি চ্যানেল স্পোর্তটিভি।

সে প্রশ্নের উত্তরে কাসেমিরো একটু যেন মজাই করলেন, ‘সে বিশ্বের যেকোনো দলেই খেলতে পারে। পিএসজি যদি তাকে রাখতে না চায়, রিয়াল মাদ্রিদ চাইবে। ঠিক আছে?’

রিয়াল মাদ্রিদের মিডফিল্ডারকে প্রশ্ন করা হয়েছিল তাঁর দুই সতীর্থ টনি ক্রুস ও লুকা মদরিচ এবং বার্নাব্যুর ক্লাবটির নতুন খেলোয়াড় অরেলিয়াঁ চুয়ামেনিকে নিয়ে।

ক্রুস বা মদরিচকে আপনি কীভাবে ছাড়িয়ে যেতে পারেন—এ প্রশ্নের উত্তরে কাসেমিরো সংক্ষেপে বলেছেন, ‘এটা অসম্ভব।’ তবে ২২ বছর বয়সী

ফরাসি মিডফিল্ডার চুয়ামেনিকে নিয়ে দারুণ রোমাঞ্চিত কাসেমিরো, ‘চুয়ামেনি আসায় লুকা, টনি বা আমাকে জায়গা ছেড়ে দিয়ে চলে যেতে হতে পারে।’

Check Also

গ্রুপপর্বেই শেষ বেলজিয়ামের সোনালি প্রজন্মের দৌড়, ক্রোয়েশিয়ার উত্তরণ

রেফারির শেষ বাঁশি। আহমেদ বিন আলী স্টেডিয়ামে বসে পড়লেন লুকাকু-ডি ব্রুইনারা। গত বিশ্বকাপের সেমিফাইনালিস্ট ও …

Leave a Reply

Your email address will not be published.