Home / সর্বশেষ / এইসব ভেবে রাতের ঘুম নষ্ট করতে চান না সোহান

এইসব ভেবে রাতের ঘুম নষ্ট করতে চান না সোহান

সাকিব আল হাসান ছুটিতে থাকায় আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেওয়া হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে।

প্রথমবার দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়ে সোহান বলেন, ফলাফল নিয়ে বেশি ভাবতে চাই না। জাতীয় দলের হয়ে সাতটি টেস্ট, ছয়টি ওয়ানডে আর ৩৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা সোহান বলেন,

ফলাফল নিয়ে বেশি ভাবতে চাই না। আমার কাছে পদ্ধতিটাই বেশি গুরুত্বপূর্ণ। ফল নিয়ে ভেবে রাতের ঘুম নষ্ট করতে চাই না। সঠিক পদ্ধতি মেনে চলতে পারলে দলের পক্ষে ফলাফল আসা কঠিন হবে না।

২৮ বছরয় বয়সী এই তারকা ক্রিকেটার বলেন, সবার ক্রিকেট খেলার আলাদা ধরন রয়েছে। সবাই একইভাবে আগ্রাসী হতে পারে না। কিন্তু সবাই মিলে আগ্রাসী ক্রিকেট খেলা যায়।

দল থেকে বাদ পড়ার ভয় না পেয়ে সবাই ডাকাবুকো ক্রিকেট খেলুক। টি-টোয়েন্টি দলের নেতৃত্ব পাওয়ার পর সোহান বলেছেন, আমার খুব বেশি উত্তেজনা বা রোমাঞ্চ হচ্ছে না।

এখন আর আমি আগের মতো অল্পতেই উত্তেজিত বা রোমাঞ্চিত হই না। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আমাকে আগেই জানিয়েছিল। প্রথমবার শুনে একটু বিস্মিত হয়েছিলাম।

পরে মনে হয়েছে, এটা একটা দায়িত্ব। আমাকে দায়িত্ব পালন করতে হবে যথাযথভাবে। তিনি আরও বলেন, সত্যি বলতে নেতৃত্ব নিয়ে দীর্ঘ কোনো পরিকল্পনা আমার নেই। আমি শুধু নিজের ক্রিকেট এবং উন্নতির পদ্ধতিতেই বেশি গুরুত্ব দিতে চাইছি।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.