Home / সর্বশেষ / সিরিজ শুরুর আগেই বাংলাদেশকে সেই কাঙ্ক্ষিত সুসংবাদটি দিয়ে দিল জিম্বাবুয়ে

সিরিজ শুরুর আগেই বাংলাদেশকে সেই কাঙ্ক্ষিত সুসংবাদটি দিয়ে দিল জিম্বাবুয়ে

বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে ‍দুঃসংবাদ পেল জিম্বাবুয়ে। চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছে না পেসার ব্লেসিং মুজারাবানির।

অভিন্ন কারণে টাইগারদের বিপক্ষে থাকছেন না আরেক পেসার টেন্ডাই চাতারাও। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর বাছাইপর্বের সেমিফাইনালে

পাপুয়া নিউগিনির বিপক্ষে খেলার সময় পেশিতে চোটে পেয়েছিলেন মুজারাবানি। যে কারণে বুলাওয়াতে নেদারল্যান্ডসের বিপক্ষে ফাইনাল খেলা হয়নি ডানহাতি এই পেসারের।

সেমিফাইনালে পাওয়া চোটে পাঁচ সপ্তাহের জন্য ছিটকে গেলেন মুজারাবানি। এদিকে চোটের কারণে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন চাতারাও।

তবে অস্ট্রেলিয়া বিশ্বকাপে চাতারাকে পেতে আশাবাদী ডেভ হাউটন। তাদের দুজনের চোট প্রসঙ্গে জিম্বাবুয়ের প্রধান কোচ বলেন, ‘ব্লেসিং (মুজারাবানি)

চার বা পাঁচ সপ্তাহের জন্য বাইরে (ছিটকে) চলে গেছে। আর চাতারা বিশ্বকাপের আগে সেরে উঠলে আমরা ভাগ্যবান মনে করবো।

তবে তরুণদের জন্য একটা সুযোগ তৈরি হয়েছে।’ সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ জুলাই জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

সূচি অনুযায়ী আগামী ৩০ জুলাই মাঠে গড়াবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ হবে ৩১ জুলাই ও ২ আগস্ট।

এরপর ওয়ানডে সিরিজ শুরু হবে ৫ আগস্ট থেকে। সিরিজের বাকি দুই ওয়ানডে মাঠে গড়াবে ৭ আগস্ট ও ১০ আগস্ট। সিরিজের সবগুলো

ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৫টা থেকে। এরপর টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো মাঠে গড়াবে সোয়া ১টা থেকে।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.