Home / সর্বশেষ / এখনো বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব হারাননি মাহমুদুল্লাহ রিয়াদ

এখনো বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব হারাননি মাহমুদুল্লাহ রিয়াদ

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নতুন কিছু পরিকল্পনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বেশ কিছুদিন ধরেই আমরা আপনাদের জানিয়ে আসছিলাম পরিবর্তন হচ্ছে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের।

যেখানে মাহমুদুল্লাহ রিয়াদের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব দেখা যেতে পারে কাজী নুরুল হাসান সোহানকে। অবশেষে সেই গুঞ্জন সত্য হয়েছে।

আজ বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের সাথে বৈঠক শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশনস কমিটির প্রধান জালাল ইউনুস

জানিয়েছে আগামী জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন উইকেট কিপার ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহান।

জিম্বাবুয়ের বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজকে পরীক্ষা-নিরীক্ষা হিসেবে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে বিশ্রামে রাখা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমকে।

এছাড়াও ছুটিতে রয়েছেন সাকিব আল হাসান। তবে এখনো মাহমুদুল্লাহ রিয়াদই বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক বলে জানিয়েছেন জালাল ইউনুস।

জালাল ইউনুস বলেন, “এই দলটাকে সামলানোর জন্য নুরুল হাসান সোহানকে অধিনায়কত্ব দিচ্ছি। সেটা আমরা আজকে মাহমুদউল্লাহ রিয়াদকে জানিয়ে দিয়েছি। মুশফিকও জানে, সাকিবও জানে।

তাদের জায়গায় আমরা নতুন খেলোয়াড় চেষ্টা করছি। এটা শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য দেখতে চাচ্ছি তাদের ফলাফল, পারফরম্যান্স কি হয়। সেটা দেখার জন্য আপনারা বলতে পারেন নতুন ব্র্যান্ডের একটা দল যাচ্ছে।”

তরুণ দল পাঠানোর কথা জানিয়ে জালাল আরও বলেন, “আপনারা জানেন যে টি-টোয়েন্টিতে আমাদের মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়ক ছিল।

কয়েকদিন ধরে আলোচনা চলছিল অধিনায়কত্ব ইস্যু নিয়ে। সম্মানের সঙ্গে আমরা রিয়াদকে ডেকেছিলাম, টি-টোয়েন্টি দল নিয়ে আলাপ করেছি”।

“তার সঙ্গে আলাপ আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে এবার আমরা একটা নতুন দল পাঠাতে চাচ্ছি জিম্বাবুয়েতে। এর মধ্যে কিছু সিনিয়র খেলোয়াড়ও থাকছে না। আসলে দেখার জন্য তাদেরকে (তরুণদের) পাঠানো হচ্ছে”।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.