Home / সর্বশেষ / অধিনায়কের দায়িত্ব পেয়েই নিজের যে চাওয়ার কথা জানালেন সোহান

অধিনায়কের দায়িত্ব পেয়েই নিজের যে চাওয়ার কথা জানালেন সোহান

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে বিশ্রাম দেওয়ায় ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

অধিনায়কত্ব পেয়ে সোহান নিজের প্রতিক্রিয়া জানান যমুনা টিভিকে। অধিনায়কত্ব পাওয়ার পর সোহান বলেন, সব সময়ই আমার চাওয়া একটি দল হিসেবে খেলার।

আর সেই চাওয়াটাই থাকবে। একটা পরিবারের মতো যেন থাকতে পারি, সেটিই জরুরি। তিনি আরও বলেন, অধিনায়কত্ব অবশ্যই এটি একটি বড় চ্যালেঞ্জ।

কারণ, দলে যখন কেবল খেলোয়াড় হিসেবে খেলি তখন ম্যাচে দলের জন্য কোনটি করা দরকার, সে অনুযায়ী খেলতে চাই।

আর অধিনায়ক হিসেবে পুরো দল নিয়ন্ত্রণ করা এবং পরিস্থিতি অনুযায়ী খেলাটা বেশ বড় চ্যালেঞ্জ। এটি অবশ্যই গর্বের ব্যাপার। আমি আমার শতভাগ দিয়েই চেষ্টা করবো।

ওয়ানডেযতে বাংলাদেশ যেমনটা খেলে থাকে ২০ ওভারের খেলা ও টেস্টেও টাইগাররা ঠিক সেরকমটি খেলবে এমনটিই চাওয়া নতুন অধিনায়ক নুরুল হাসান সোহানের।

এ ব্যাপারে সোহান বলেন, ওয়ানডের তুলনায় টি-টোয়েন্টি ও টেস্টে আমরা সেভাবে সাফল্য পাচ্ছি না। আমার মনে হয়, এই ফরম্যাটগুলোতে আমাদের উন্নতির অনেক জায়গা আছে।

আমরা যারা কিছুদিন ধরে খেলছি, তারা সবাই চাই যেন ওয়ানডের মতো এই দুই ফরম্যাটেও আমরা ভালো করতে পারি। আমাদের লক্ষ্য থাকবে, দল হিসেবে যেন আমরা ভালো একটি জায়গায় যেতে পারি।

Check Also

তুরস্কে ১০০১ জন কোরআনে হাফেজকে দেওয়া হলো সম্মাননা

এবার তুরস্কের এরজুরুম ভিলায়েত প্রদেশে সদ্য কোরআন হিফজ করা এক হাজার শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.