Home / সর্বশেষ / জিম্বাবুয়ে সফরেও জায়গা না পেয়ে ভারত যাচ্ছেন সাইফুদ্দিন

জিম্বাবুয়ে সফরেও জায়গা না পেয়ে ভারত যাচ্ছেন সাইফুদ্দিন

লম্বা সময় ধরেই পিঠের ব্যাথার কারণে মাঠে নামা হচ্ছে না সাইফউদ্দিনের। সর্বশেষ দেশের হয়ে ২০২১ সালের অক্টোবরে খেলেছিলেন তিনি।

এর আট মাস পর আবারও ডাক পান জাতীয় দলে। কিছুদিন আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে জায়গা পান তিনি।

কিন্তু পুরোনো ইনজুরি মাথাচাড়া দিয়ে ওঠায় শেষমুহূর্তে দল থেকে ছিটকে যান এই পেস বোলিং অলরাউন্ডার। বর্তমানে পুর্নবাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

এবার ডাক্তারের পরামর্শ নিতে আগামী ২৪ জুলাই ভারতের দিল্লিতে যাচ্ছেন এই পেস বোলিং অলরাউন্ডার। এখনও ম্যাচ খেলার মতো ফিট না থাকলেও,

আসন্ন এশিয়া কাপ দিয়ে আবারও বাংলাদেশের জার্সিতে ফেরার প্রত্যাশা তার। সাইফউদ্দিন বলেন, ২৪ তারিখ যাবো। সেখানে সপ্তাহখানেক থাকা লাগবে।

শীঘ্রই মাঠে ফিরতে পারবো ইনশাল্লাহ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই মাঠে নামতে পারতেন সাইফউদ্দিন। ব্যাটিংয়ে কোনও সমস্যা হচ্ছিল না তার।

কিন্তু একটানা বোলিং করতে পারছিলেন না এই পেস বোলিং অলরাউন্ডার। তার বোলিংয়ের কথা বিবেচনা করে তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নেয়নি বিসিবি।

আপাতত খুলনায় অনুষ্ঠেয় বাংলাদেশ টাইগার্সের অনুশীলন ম্যাচে খেলতে চান তিনি। এ প্রসঙ্গে সোমবার গণমাধ্যমকে সাইফউদ্দিন বলেছিলেন,

সামনে যেহেতু বাংলাদেশ টাইগার্সের অনুশীলন ম্যাচ আছে খুলনায়, নির্বাচকদের সঙ্গে কথা বলেছিলাম, ওখানে একটা-দুইটা ম্যাচ খেলে বুঝব যে কোন অবস্থায় আছি।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.