Home / সর্বশেষ / শৈল্পিক ফুটবলে ভেনিজুয়েলাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করলো ব্রাজিল

শৈল্পিক ফুটবলে ভেনিজুয়েলাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করলো ব্রাজিল

মেয়েদের কোপা আমেরিকার নবম আসরে ব্রাজিলের শুরুটা হয় দুর্দান্ত। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে ৪-০ গোলে বিধ্বস্ত করে রেকর্ড ৭ বারের চ্যাম্পিয়নরা। এরপর ব্রাজিলের কাছে ৩-০ গোলে পরাজিত হয়েছিল উরুগুয়েও।

আজ কোপা আমেরিকা ফেমেনিনার গ্রুপ পর্বের ৩য় ম্যাচে ভেনিজুয়েলার মুখোমুখি হয়েছে নেইমারের দেশের মেয়েরা। সোমবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায়

কলম্বিয়ায় এস্তাদিও সেন্টেনারিও স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা দুই দলের লড়াইয়ে ভেনেজুয়েলাকে পাত্তাই দিলনা ব্রাজিলিয়ান মেয়েরা।

চলতি আসরে ২য় বারের মত এক হালি গোল দিয়ে জিতল ব্রাজিলের নারী দল। এর আগে গত শনিবার (৯ জুলাই) রাতে এই স্টেডিয়াম এস্তাদিও সেন্তেনারিওতে চিরপ্রতিদন্দী আর্জেন্টিনাকে ৪-০ বিধ্বস্ত করেছিল ব্রাজিল।

কলম্বিয়ার এস্তাদিও সেন্টেনারিওতে অনুষ্ঠিত ম্যাচের ২২তম মিনিটে লিড নেয় ব্রাজিল। গোল করেন বেয়াত্রিজ জানেরাত্তো। ১-০তে এগিয়ে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল নারী দল।

বিরতির পর ২০ মিনিটের ব্যবধানে তিন গোল আদায় করে নেয় তারা। ৫১তম মিনিটে এরো ভোর্গেস এবং ৫৮ তম মিনিটে দিবোরে ক্রিস্তায়ানে. । ৬৫তম মিনিটে দলের পক্ষে চতুর্থ

গোলটি লক্ষ্যভেদ করেন অলিভেইরা। আজকের এই জয়ে ‘বি’ গ্রুপ থেকে ৩ ম্যাচে সর্বোচ্চ ১১ গোল দিয়ে সবার আগে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে নিল ব্রাজিলিয়ান নারীরা।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.