Home / সর্বশেষ / ইমরুলের জাতীয় দলে ফেরার রাস্তা চিরতরে বন্ধ করে দিল বিসিবি

ইমরুলের জাতীয় দলে ফেরার রাস্তা চিরতরে বন্ধ করে দিল বিসিবি

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন বাংলাদেশ এ দলের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) আর এই স্কোয়াডে রাখা হয়নি ইমরুল কায়েস কে ।

বিডি ক্রিক টাইমকে দেয়া এক সাক্ষাৎ কারে আক্ষেপ ঝাড়লেন ইমরুল কায়েস মূলত জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটারদের নিয়েই বাংলাদেশ এ দল সাজানো হয়।

দীর্ঘদিন পর বাংলাদেশ এ দলের কার্যকর্ম শুরু করেছে বিসিবি। ওয়েস্ট ইন্ডিজ সফরে দুইটি ৪ দিনের টেস্ট ও তিনটি ওডিআই সিরিজ খেলতে আগস্টেই রওনা দিবে বাংলাদেশ দল।

জাতীয় দলে ডাক না পাওয়া ইমরুল কায়েস নাঈম ইসলাম অন্তত ভেবেছিলেন যে তাদেরকে বাংলাদেশ দলের স্কোয়াডে রাখা হবে কিন্তু তাদের ভাবনা টা অধরাই রয়ে গেল এক সাক্ষাৎকারে ইমরুল কায়েস বলেছেন

এখন তো বার্তা টা তাই দড়ায় যদি আমাদের এ দলে সুযোগ না হয় তাহলে তো আর জাতীয় দলের ফেরার কোন পথ ই দেখছি না। যখন দেখেছি এ দলে আমার নাম তখন অবাক হয়েছি

আসলে এখন আর রুটি রুজি নয় ক্রিকেটকে ভালো বেসেই ক্রিকেট খেলে যাচ্ছি। ক্রিকেট ভালোবাসি বলেই এখনো ক্রিকেট খেলে যাচ্ছি তা না হলে এতদিনে থেকে ক্রিকেট ছেড়ে দিতাম।

আমার এইভাবে বাদ পড়ায় আমিও খুব অবাক হই প্রত্যেক ক্রিকেটারের উথ্যআন পতন থাকবেই। কেউ বলতে পারবে না আমি সব সময় এক রকম কিন্তু আমার পতনের সময়টাতে আমি বাদ ।

ক্যারিয়ারে পিক ইম নষ্ট হয়ে গেছে। বাংলাদেশ দলকে আমার আরও অনেক কিছু দেওয়ার ছিল বাংলাদেশের কোন ক্রিকেটারের বয়স ৩০ এর হলে তাকে সু্যোগ দেওয়ার প্রবনতা কমে যায়।

আর এই প্রবণতার কারনেই বিসিবির ইনভেস্টমেন্টের প্রতিদান দিতে পারেনি আমাদের দেশে ৩০ বছর পার বাতিলের খাতায় ধরা । এটা থেকে আমাদের বের হওয়া উচিত ৩০ বছর

একজন খেলোয়াড় আরোও বেশি পরিনত হয় ভলো খেলার। অথছ আমরা সেখান থেকে বাদ পড়ে যাই ঠিক মতো আমরা সুযোগ ও পাই না। এটা আমাদের ক্রিকেটের জন্য দুঃখজনক

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.