Home / সর্বশেষ / জিম্বাবুয়ে নয়, দুবাইয়ের বার্তা পেয়েছেন সাইফউদ্দিন

জিম্বাবুয়ে নয়, দুবাইয়ের বার্তা পেয়েছেন সাইফউদ্দিন

একের পর এক চোটে মাঠের থেকে বাইরেই বেশি সময় কাটাতে হয় মোহাম্মদ সাইফউদ্দিনকে। সদ্য সমাপ্ত উইন্ডিজ সফরের রঙিন পোশাকের দুই ফরম্যাটেই নাম ছিল তার,

তবে পুরোনো ইনজুরি ভালো না হওয়ায় ছিটকে যান তিনি। ব্যথা এখনো পুরোপুরি ভালো না হওয়ায় আসন্ন জিম্বাবুয়ে সফরেও থাকতে পারছেন না। চোট মুক্ত হতে ভারতে যাচ্ছেন চিকিৎসার জন্য।

আগামী মাসে হতে এশিয়া কাপ দিয়ে ফেরার ভাবনা তার। আজ মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাইফউদ্দিন বলেন, ‘নিজের কাজগুলো করছি, রিহ্যাব করছি।

সব মিলিয়ে ফেরার প্রসেস ঠিক রাখার কাজ করছি। সব কিছু ঠিক থাকলে সামনের সপ্তাহে ভারতে যেতে পারি। লাস্ট ২২ তারিখ বোলিং করেছি উইন্ডিজ যাওয়ার আগে।

গত একমাস বোলিং করিনি। রিহ্যাব করছি। নিজের কাছে ভালো অনুভব হচ্ছে।’ সঙ্গে যোগ করেন সাইফউদ্দিন, ‘সামনের জিম্বাবুয়ে সিরিজে আমাকে হয়তো বিবেচনার রাখা হবে না।

গত পরশু নির্বাচকদের সঙ্গে কথা হয়েছে। আমাকে এশিয়া কাপ নিয়ে পরিকল্পনা করতে বলেছে। ইনশাল্লাহ ভালোভাবে ফিট হয়ে সময় যেমনই লাগুক একেবারে ফেরার কাজ করছি।’

পিঠের চোট কাটিয়ে এশিয়া কাপ নিয়ে ফেরার ভাবনা থাকলেও এখনই বিশ্বকাপ নিয়ে ভাবছেন না এই পেস বোলিং অলরাউন্ডার। আগে নিজেকে ফিট প্রমাণ করতে চান।

এজন্য খুলনায় খেলতে চান বাংলাদেশ টাইগার্সের হয়ে। সাইফউদ্দিন বলছিলেন, ‘বিশ্বকাপ তো এখনো অনেক দূর। আগে আমাকে প্রমাণ করতে হবে ফিট হয়ে।

বাইজিদ ভাই (ফিজিও) উইন্ডিজ থেকে দেশে ফিরলে উনার সঙ্গে বসে এক সপ্তাহ, দুই সপ্তহের পরিকল্পনা নিয়ে কীভাবে এগোনো যায় ঠিক করব।

জাতীয় দল নিয়ে উনি যেহেতু অনেক ব্যস্ত থাকে সব সময় উনাকে পাওয়া বা কথা বলার সুযোগ হয়ে ওঠে না। উনি হয়তো আগামীকাল আসবে বসে একটা পরিকল্পনা ঠিক করব।’

আরো বললেন তিনি, ‘সামনে যেহেতু বাংলাদেশ টাইগার্সের অনুশীলন ম্যাচ আছে খুলনায়, নির্বাচকদের সঙ্গে কথা বলেছিলাম, ওখানে একটা-দুইটা ম্যাচ খেলে বুঝব যে কোন অবস্থায় আছি।’

Check Also

বিনা কারণে মেসুত ওজিলের ওপর অবিচারের সাজা পাচ্ছে জার্মানি

রাশিয়া বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে জার্মানি৷ আগামীতে নিশ্চয় এর কারণ …

Leave a Reply

Your email address will not be published.