Home / খেলার খবর / অজিদের হারানোর দিনে দারুণ সুখবর পেলেন দুই টাইগার ক্রিকেটার

অজিদের হারানোর দিনে দারুণ সুখবর পেলেন দুই টাইগার ক্রিকেটার

ভারতে করোনার উর্ধগতি কারণে আসরের মাঝপথেই স্থগিত করা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর। সব ঠিক থাকলে স্থগিত আসরটির দ্বিতীয় পর্ব মাঠে গড়াবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। ইতিমধ্যেই আইপিএলের পুর্নাঙ্গ সূচিও প্রকাশ করেছে বিসিসিআই।

তবে ভারতের পরিবর্তে আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। এদিকে আইপিএলের পর্দা নামার দিন দুয়েক বাদে সেখানেই (আমিরশাহিতে) বসতে চলছে বিশ্ব টি-টোয়েন্টির এবারের আসর। ভারতে বিশ্ব টি-টোয়েন্টির আসর বসার কথা থাকলেও করোনা পরিস্থিতি অনূকূলে না থাকায় আমিরশাহিকে বেছে নিয়েছে আইসিসি। তাই এই সুবর্ণ সুযোগটি কাজে লাগাতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)।

কারণ বাংলাদেশ থেকে চলতি আইপিএলে সুযোগ পেয়েছেন দুই ক্রিকেটার। বড় ভাই সাকিবের সঙ্গে প্রথম পর্বের মতো থাকছেন পেসার মুস্তাফিজও। তাই আইপিএলের দ্বিতীয় পর্বের জন্য ছাড়পত্র দেওয়া হচ্ছে দু’জনকেই। সাকিব-মুস্তাফিজদের ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির পরিচালক আকরাম খান।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘ইংল্যান্ড সিরিজ হলেও সাকিব- মোস্তাফিজরা খেলার সুযোগ পেত না। এখন যেহেতু সিরিজটি আর হচ্ছে না, তাই তারা যদি আবেদন করে আমরা অনাপত্তিপত্র দেব। আর মনে হচ্ছে না এতো দ্রুত সময়ে আন্তর্জাতিক কোনো সিরিজ আয়োজন করাও যাবে। তাই তাদের আইপিএলে অংশগ্রহণের সুযোগ দেখছি।’

উল্লেখ্য, চলতি আসরে সাকিব আল হাসান খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। অন্যদিকে মোস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। তবে মাঠের পারফরম্যান্সে সাকিব মলিন থাকলেও উজ্জ্বল ছিলেন দ্য ফিজ।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.