Home / সর্বশেষ / মিডিয়ার সামনে ঐক্যজোট, আড়ালে মনের বড় ভূত

মিডিয়ার সামনে ঐক্যজোট, আড়ালে মনের বড় ভূত

তামিম-রিয়াদ-সাকিব-মুশফিক যতই মিডিয়ার সামনে মিল থাকুক। মূলত এরা কারও ভালো কেউ দেখতে পারে না। সাকিব অল রাউন্ডার হওয়াতে সাকিবের এডভান্টেজ বেশি।

তাই উনি একটু আলাদা হলেও হতে পারে।প্রথম কথাতে আসি। ইনারা মিডিয়াতে একে অপরকে যেমন সাপোর্ট করে ঠিক তেমনি ভিতরে অনেক গড়- মিল।

২/১ টা প্রমাণ দেই তামিম টি-২০ খেলে না। কারণ কি? কারণটা রিয়াদের মাঝে লুকিয়ে আছে। যদিও এটা আমার সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। রিয়াদ ক্যাপ্টেন টি-২০ ফরমেটে।

তামিম-রিয়াদের কোন না কোন জায়গায় একটু গড়মিল থাকার কারণে তামিম এই ফরমেটে এড়িয়ে চলেন। এমনি টি-২০ তে বাংলাদেশ খারাপ করার কারণে তামিম ইকবাল নিজের ভেরিফাইড পেইজে ব্যাঙ্গ করে পোস্ট দেন।

অনেকেই হয়তো দেখেছেন। আমার ধারণা রিয়াদের ব্যর্থতাকে তুলে ধরেছেন এই অল্প সময়ের একটা পোস্টে। যদিও পরে সেটা ডিলিট করে দেন।

আবার ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে ওয়ানডে ক্যাপ্টেন মিডিয়াতে শক্তভাবে একটা কথা বলেন। ‘ওয়ানডে দলটা সম্পূর্ণ আলাদা৷ সব ফরমেট থেকে আমরা এগিয়ে।’

এই কথাটা সত্য বললেও কেন জানি মনে হয়েছে একটু পিঞ্চ মেরেই কথাটা বলেছেন। সর্বশেষ যে কথাটা আলোচনায় এসেছে সেটা হলো, ‘ টি-২০ বিশ্বকাপের

আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অধিনায়কের পদ থেকে রিয়াদকে সরিয়ে দিবেন এবং নতুন অধিনায়কের নাম ঘোষণা করবেন।’ হঠাৎ এই সময়ে এসে বোর্ডের ক্যাপ্টেন পরিবর্তনের ভূত চাপলো কেন? প্রশ্নটা সবার।

আমার কাছে মনে হয় টি-২০ বিশ্বকাপে তামিম কে ওপেনার হিসেবে পেতে এটা ছাড়া বোর্ডের কোন সমাধান ছিলো না। যদি ক্যাপ্টেন পরিবর্তন হয় তাহলে তামিম খেলবে।

এটা ৯৯% নিশ্চিত থাকতে পারি। রিয়াদের নেতৃত্বে তামিম খেলতে রাজি না এটা আমার ধারণা। সাকিব আল হাসানও মুমিনুলের অধীনে খেলতে স্বাচ্ছন্দ বোধ করতেন না।

এজন্য ছুটিও বেশি নিতেন। আবার টি-২০ তে ওয়েস্ট সিরিজে বোলিংয়ে ভালোমতো ব্যবহারও করতে পারেনি সাকিব কে। এটাও একটা বড় ইস্যু রিয়াদকে সরিয়ে দেওয়ার।

আমার ধারণা মিথ্যা হোক। রিয়াদও সরে যাক। তামিম টি-২০ দলে ফিরে আসুক। বাংলাদেশের ক্রিকেট সফলতা লাভ করুক। এটাই প্রত্যাশা করি।

উপরের যা যা পড়লেন সব আমার ক্ষুদ্র মস্তিষ্কের ধারণা। আপনাদের একটু মাথা গরম করে দেওয়ার জন্য এমন করে লিখলাম। ব্যস্ত না হয়ে ধীরে সুস্থে কমেন্ট বক্সে ধুয়ে দিতে পারেন। তবে নিষিদ্ধ কোন শব্দ ব্যবহার করে ফেসবুক কর্তৃপক্ষ থেকে ধরা খাবেন না।

বিঃদ্রঃ পোষ্টটি হুবহু ক্রিকেটখোর থেকে কপি করা হয়েছে

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.