Home / সর্বশেষ / মেসি-এমবাপ্পেদের নিয়ে মাঠে নামছে পিএসজি। দেখে নিন ম্যাচটির সময়

মেসি-এমবাপ্পেদের নিয়ে মাঠে নামছে পিএসজি। দেখে নিন ম্যাচটির সময়

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খারাপ পারফর্মেন্সের জন্য পচেত্তিনো বরখাস্ত হয়েছে, নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ক্রিষ্টোফার গালটিয়েরকে।

নতুন কোচের কাছেও পিএসজির প্রত্যাশা সেই চ্যাম্পিয়নস লিগ। অধরা চ্যাম্পিয়নস লিগ কে জয় করার জন্য কত চেষ্টা পিএসজির। বড় বড় তারকাদের নিয়ে দল গড়ছে তারা।

কিন্তু সফলতা যেন ধরা দিচ্ছে না। তবে পিএসজির এই নতুন কোচ কিন্তু বেশ শক্তিশালী একটি স্কোয়াডই পেতে যাচ্ছেন। গোলপোস্ট থেকে শুরু করে আক্রমন ভাগ পুরোটাই তারকায় ঠাসা।

পিএসজি এখন চেষ্টা করছে ডিফেন্ডার স্ক্রিনিয়ারকে কেনার জন্য। যদি তাকে কিনতে পারে তাহলে তিন সেন্টারব্যাক অপশনে যাবে পিএসজি।

গালটিয়ের এটা বলেছেন প্রকাশ্যেই। যদিও এখনও সুযোগ আছে যদি রামোস, কিম্পেম্বে এবং মার্কুইনহোসকে ব্যবহার করে। নুনো মেন্ডেস এবং হাকিমি থাকবেন দুই পাশে।

মাঝমাঠ সামলাবেন ভেরাত্তি, ভিতিনহা এবং নেইমার। স্ট্রাইকার হিসেবে থাকবে মেসি এবং এমবাপ্পে। ২০২২/২৩ মৌসুম শুরু হওয়ার পূর্বে নিজেদের

প্রস্তুত করে নিতে এই মাসে চারটি প্রীতি ম্যাচ খেলবে ফ্রান্সের ক্লাব পিএসজি। এই চার ম্যাচে তাদের প্রতিপক্ষ হবে দুটি ফ্রান্সের ক্লাব এবং দুটি জাপানিজ ক্লাব।

এই ম্যাচগুলোকে সামনে রেখে পিএসজির তারকারা ইতিমধ্যে অনুশীলনে ফিরতে শুরু করেছেন। মেসি নেইমার ভেরাত্তিরা যোগ দিয়েছেন অনুশীলনে।

পিএসজির এই চারটি ম্যাচের সময় ও তারিখ জেনেনিন:- পিএসজি বনাম কুয়েভিলি রুয়েন- ১৫ জুলাই রাত ৯টা, পিএসজি বনাম কাউয়াস্কি- ২০ জুলাই বিকাল ৪:৩০ মিনিট

পিএসজি বনাম উরাওয়া রেডস- ২৩ জুলাই বিকাল ৪টা, পিএসজি বনাম গাম্বা ওসাকা- ২৫ জুলাই বিকাল ৪টা, কুয়েভিলি রুয়েন এবং

উরাওয়া রেডস ফ্রান্সের লিগ টু এর ক্লাব। আর অন্য দুটি ক্লাব জাপানের। এই চারটি ম্যাচের পর ফ্রেঞ্চ কাপের ফাইনালে মুখোমুখি হবে পিএসজি এবং নতে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.