Home / সর্বশেষ / সবাইকে অবাক করে রোনালদোকে পেতে ২৩৬৫ কোটি টাকার প্রস্তাব

সবাইকে অবাক করে রোনালদোকে পেতে ২৩৬৫ কোটি টাকার প্রস্তাব

ক্রিশ্চিয়ানো রোনালদোর পরবর্তী গন্তব্য কোথায়, এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। এরই মধ্যে এবার নতুন খবর, তাকে দলে পেতে বিশাল অঙ্কের প্রস্তাবই দিয়ে বসেছে সৌদি এক ক্লাব।

ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, রোনালদোকে ২৩৬৫ কোটি টাকার প্রস্তাব ইতোমধ্যেই দিয়ে বসেছে সৌদি সেই ক্লাব। এই প্রস্তাবে রাজি হলে লিওনেল মেসি-কিলিয়ান এমবাপেদের পেছনে ফেলে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারে পরিণত হবেন রোনালদো।

এমন চাঞ্চল্যকর খবর জানিয়েছে টিভিআই আর সিএনএন পর্তুগাল। তাদের ভাষ্য, সৌদি সেই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ২৮৩ কোটি ট্রান্সফার ফিতে দিতে আগ্রহী। তবে মূল খরচটা সে ক্লাব করতে চায় রোনালদোর বেতনে।

রোনালদোকে দলে ভেড়াতে ৩০ কোটি ইউরোর প্রকল্প হাতে নিয়েছে সেই ক্লাব। তার ৩ কোটি ইউরো যাবে ট্রান্সফার ফি-তে। ২৫ কোটি ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ২৩৬৫ টাকা রোনালদোকে দিতে চায় ক্লাবটি।

৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে ভিড়িয়ে এই অর্থ দুই বছরে দেবে সেই ক্লাব। আর বাকি ২ কোটি ইউরো যাবে তার এজেন্ট জর্জ মেন্দেজের পকেটে।

রোনালদো ইউনাইটেডে প্রতি মৌসুমে ৩.৬ কোটি ইউরো আয় করেন। সৌদি ক্লাবের অবিশ্বাস্য এই প্রস্তাব যদি শেষমেশ মেনেই নেন তিনি, তাহলে এমবাপেকে পেছনে ফেলে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারে পরিণত হয়ে যাবেন তিনি।

বর্তমানে কিলিয়ান এমবাপে পিএসজি থেকে ৬.২ কোটি ইউরো আয় করে থাকেন। তবে রোনালদো আদৌ সেই প্রস্তাবে সাড়া দেবেন কি না, সেটা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

ইউনাইটেডে তার চুক্তি বাকি আর এক বছর। বর্তমান ক্লাবকে তিনি জানিয়েও দিয়েছেন, আসছে মৌসুমে আর খেলতে চান না ওল্ড ট্র্যাফোর্ডে।এর কারণ হিসেবে ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে তার চ্যাম্পিয়ন্স লিগ খেলার অভিপ্রায়ের কথা।

সৌদি গেলে সেই চ্যাম্পিয়ন্স লিগ তো দূরের কথা, ইউরোপ থেকেই তো ছিটকে যাবেন রোনালদো! তাই এই প্রস্তাবে তার সাড়া দেওয়ার সম্ভাবনা শূন্যের কোঠাতেই দেখা হচ্ছে।

এদিকে ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ জানিয়েছেন, পর্তুগিজ এই ফরোয়ার্ড মোটেও ‘বিক্রির জন্য নয়’।তিনি বলেন,‘রোনালদোকে নিয়েই আমরা এই মৌসুমের পরিকল্পনা আঁটছি। তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি আমি।’

ডাচ এই কোচ এই কথা বললেও রোনালদো অবশ্য নতুন মৌসুমে ইউনাইটেডের সঙ্গে যোগ দেননি এখনো। ইউনাইটেড বর্তমানে থাইল্যান্ডে আছে প্রাক মৌসুম সফরে।

‘পারিবারিক সমস্যার’ কারণে সেখানে নেই রোনালদো। তবে একেও টেন হাগ বড় করে দেখছেন না। বললেন, ‘রোনালদো আমাদের পরিকল্পনায় ভালোভাবেই আছে, আর আমরা একসঙ্গে সফলতা অর্জন করতে চাই।’

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.