Home / সর্বশেষ / এমবাপ্পেকে লজ্জা দিয়ে মেসিকে কাছে টেনে নিলেন নেইমার। এক ক্লিকে দেখেনিন

এমবাপ্পেকে লজ্জা দিয়ে মেসিকে কাছে টেনে নিলেন নেইমার। এক ক্লিকে দেখেনিন

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে নেইমার জুনিয়রের সম্পর্কটা যেন আগের মত নেই। ২০১৭ সালে নেইমার এবং এমবাপ্পে যখন পিএসজিতে আসেন তখন তাদের মধ্যে দারুণ সম্পর্ক ছিল।

কিন্তু সেটা যেন হারিয়ে গেছে। বিশেষ করে গত মাসে এমবাপ্পে পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের পর গুঞ্জন উঠেছিল যে, এমবাপ্পে নাকি নেইমারকে আর চান না।

তিনি চান নেইমারকে যেন পিএসজি বিক্রি করে দেয়। যদিও শেষ পর্যন্ত নেইমার থাকছেন পিএসজিতেই। কিন্তু গনমাধ্যমে উঠা এই গুঞ্জন যে একেবারেই মিথ্যা নয় সেটাই যেন দেখা গেল নেইমারের আচরণে।

পিএসজির অনুশীলনের সময় একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যাচ্ছে নেইমার জুনিয়র পুরোপুরি উপেক্ষা করছেন এমবাপ্পেকে। অনুশীলনে দুজন প্লেয়ার একে অন্যের হাত ধরে একটু টানাটানির পর ছুটছেন।

সেই সময় এমবাপ্পে হাত বাড়ান সামনে থাকা নেইমারের দিকে। কিন্তু নেইমার দেখেও না দেখার ভান করে দাঁড়িয়ে থাকেন। বিষয়টি বুঝতে পেরে কোচিং স্টাফের একজন এসে নেইমারের জায়গায় দাঁড়িয়ে এমবাপ্পের সঙ্গে অনুশীলনের কাজটি সারেন।

এরপর মেসি আসেন এবং নেইমার মেসির সঙ্গে অনুশীলন করেন। এই ভিডিও প্রকাশ হওয়ার পরই ফের আলোচনায় আসে নেইমার এবং এমবাপ্পের মধ্যকার সম্পর্কের অবনতির বিষয়টি।

এখন এই বিষয়টি কিভাবে সামলান নতুন কোচ সেটাই দেখার বিষয়। সেই দৃশ্যের ভিডিওটি দেখুন:-

Check Also

বিনা কারণে মেসুত ওজিলের ওপর অবিচারের সাজা পাচ্ছে জার্মানি

রাশিয়া বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে জার্মানি৷ আগামীতে নিশ্চয় এর কারণ …

Leave a Reply

Your email address will not be published.