Home / সর্বশেষ / বড় অংকের টাকা নিয়ে চম্পট হওয়া রোনালদোকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিল টেন হাগ

বড় অংকের টাকা নিয়ে চম্পট হওয়া রোনালদোকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিল টেন হাগ

চলতি মাসের শুরুর দিন থেকেই জোর গুঞ্জন, ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে অন্য কোনো ক্লাবে চলে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না ম্যান ইউ।

তাই চ্যাম্পিয়ন্স লিগ খেলা কোনো ক্লাবে যেতে চান পর্তুগিজ সুপারস্টার। গত মৌসুম শেষের প্রায় এক মাসেরও বেশি সময় পর তার এই সিদ্ধান্তের টাইমিং নিয়েও কৌতূহল ছিল সংশ্লিষ্টদের।

এবার ব্রিটিশ দৈনিক সান জানিয়েছে, ক্লাব ছাড়ার সিদ্ধান্ত ইউনাইটেডকে জানানোর আগের দিনই মোটা অঙ্কের বোনাস পেয়েছেন রোনালদো। সংশ্লিষ্টরা ধারণা করছেন,

ক্লাব ছাড়ার সিদ্ধান্ত অনেক আগেই নিয়ে ফেললেও চুক্তি অনুযায়ী বোনাস পাবার পরই সিদ্ধান্ত প্রকাশ করতে চেয়েছেন তিনি, যাতে বোনাস নিয়ে কোনো জটিলতা তৈরি না হয়।

সান জানাচ্ছে, নিজের বেতন প্রায় অর্ধেক কমিয়ে গত বছর ওল্ড ট্রাফোর্ডে এসেছিলেন রোনালদো। তাই বাড়তি প্রণোদনা হিসেবে চুক্তিতে মোটা অঙ্কের বোনাস দেবার প্রতিশ্রুতি দিয়েছিল ইউনাইটেড।

তবে ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ এবার স্পষ্টত জানিয়ে দিলেন, রোনালদোকে বিক্রি করবেন না তারা। ক্লাবের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে রোনালদোর। তিনি সেই মেয়াদ পূরণ করেই নতুন কিছু ভাববেন বলে আশাবাদী টেন হাগ।

সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, রোনালদো নিজেই ক্লাবকে জানিয়েছেন ভালো প্রস্তাব পেলে চলে যেতে ইচ্ছুক তিনি। এ প্রসঙ্গে টেন হাগ বলেছেন, ‘সে আমাকে এমন কিছু বলেনি। তবে আমিও পড়েছি। নিশ্চিতভাবেই রোনালদো বিক্রির জন্য নয়।’

তিনি আরও যোগ করেন, ‘আমরা একসঙ্গে সাফল্যের খোঁজ করবো। আমরা এবারের মৌসুমের জন্য রোনালদোকে সঙ্গে নিয়েই পরিকল্পনা সাজাচ্ছি। এটিই শেষ কথা। এই আলোচনা শুরুর আগেই তার সঙ্গে আমার কথা হয়েছে। দারুণ আলাপ ছিল সেটি।’

অবশ্য কোচ এ কথা বললেও, পারিপার্শ্বিক সব ঘটনা আবার ভিন্ন কিছুরই ইঙ্গিত দেয়। কেননা এখন পর্যন্ত ইউনাইটেডের প্রাক মৌসুম প্রস্তুতিতে যোগ দেননি রোনালদো। এমনকি পারিবারিক কারণ দেখিয়ে তিনি ক্লাবের সঙ্গে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরেও যাবেন না।

তবে সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে শেষ পর্যন্ত রোনালদো যদি ইউনাইটেডেই থেকে যান। তাহলে নতুন মৌসুমে হয়তো ক্যাপ্টেনের আর্মব্যান্ড হাতে তাকেই দেখা যাবে। কেননা সাম্প্রতিক সময়ে ইউনাইটেডের অধিনায়ক হ্যারি মাগুয়েরের পারফরম্যান্স সন্তোষজনক নয়।

দলের কোচ টেন হাগের ভাবনা অবশ্য ভিন্ন। তিনি অধিনায়ক হিসেবে অন্য কাউকে দেখছেন না, ‘হ্যারি মাগুয়ের আমাদের অধিনায়ক। সে একজন প্রতিষ্ঠিত অধিনায়ক। মাগুয়ের অনেক সাফল্য অর্জন করেছে। তাই তার নেতৃত্ব নিয়ে আমার কোনো সংশয় নেই।’

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.