Home / সর্বশেষ / সাকিব ছাড়া পূর্ণ শক্তির দল নিয়েই জিম্বাবুয়ে যাচ্ছে বাংলাদেশ

সাকিব ছাড়া পূর্ণ শক্তির দল নিয়েই জিম্বাবুয়ে যাচ্ছে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরে আবারও ব্যস্ত হয়ে পড়বে বাংলাদেশ দল, উড়াল দিতে হবে জিম্বাবুয়েতে। পিঠাপিঠি এই সফরে টাইগাররা খেলবে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ।

ওয়ানডে সিরিজ আবার সুপার লিগের অংশ নয়। তবে তা সত্ত্বেও জিম্বাবুয়েতে পূর্ণ শক্তির দলই পাঠাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান এই সিরিজ থেকে ছুটি নিয়েছেন।

এছাড়া বাকি প্রত্যেক ক্রিকেটারই যাচ্ছেন জিম্বাবুয়েতে। দ্বিতীয় সারির দল পাঠানোর গুঞ্জন সত্যি নয় বলেও জানান এই ঊর্ধ্বতন কর্তা।

তিনি বলেন, ‘সিনিয়র খেলোয়াড়ের বেশিরভাগই এভেইলেবল। তারা সবাই খেলতে চায়। সিনিয়র মানে যারা দলে নিয়মিত খেলে সবাই-ই তো সিনিয়র,

কয়েকজন ছাড়া এখন তো সিনিয়ররাই খেলছে। তারা জানিয়েছে তারা এভেইলেবল। সাকিব যাচ্ছে না, এটা আগেই আমাদের জানিয়েছে।’

ক্যারিবীয় সফর শেষে দেশে ফেরার পর জিম্বাবুয়ে সফরের আগে দল বেশি সময় পাবে না। নির্বাচকরা তাই ইতোমধ্যে জিম্বাবুয়ে সফরের দল গঠন নিয়ে কাজ শুরু করে দিয়েছেন।

জালাল ইউনুস বলেন, ‘আজ নির্বাচকদের সাথে আমরা বসেছিলাম। তারা একটা দল চূড়ান্ত করছেন। যে দল এখন আছে, তাদের সবাই থাকছে।

জিম্বাবুয়েতে পূর্ণ শক্তির দল যাবে। হয়ত পয়েন্টের খেলা না, চ্যাম্পিয়নশিপ বা সুপার লিগ না। কিন্তু সিরিজটি গুরুত্বপূর্ণ। এজন্য আমরা গুরুত্বের সাথে নিচ্ছি।’

‘আমরা যাতে ভালো পারফরম্যান্স করতে পারি। অনেকে বলছিল দ্বিতীয় সারির দল। দ্বিতীয় সারির দল যাচ্ছে না, আমরা শক্ত বাংলাদেশ দল পাঠাতে চাই।’- বলেন তিনি।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.