Home / সর্বশেষ / অ‌তি‌রিক্ত লোভের কারণে ক্যারিয়ার ধ্বংসের মুখে আর্জেন্টাইন তারকা ফুটবলার দিবালার

অ‌তি‌রিক্ত লোভের কারণে ক্যারিয়ার ধ্বংসের মুখে আর্জেন্টাইন তারকা ফুটবলার দিবালার

ট্রান্সফার মার্কেট ওপেন হয়েছে মাত্র কয়েক দিন হল। কিন্তু জুন মাস শেষ হওয়ার অনেক আগেই ক্লাবগুলোর ব্যস্ততা শেষ হয়ে যাওয়ায় আক্ষরিক অর্থে ট্রান্সফার মার্কেট শুরু হয়ে গেছে অনেক দিন আগেই।

ইতিমধ্যে অনেক প্লেয়ারের চুক্তি ক্লাবের সঙ্গে শেষ হয়েছে, অনেক প্লেয়ার চুক্তি নবায়ন করেছে, অনেক প্লেয়ার দল বদল করেছে। অনেককে নিয়ে চলছে রিউমার।

যাদের সঙ্গে ক্লাবের চুক্তি শেষ হয়েছে তাদের মধ্যে একজন হচ্ছে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। বিভিন্ন প্লেয়ারদের সঙ্গে বিভিন্ন ক্লাবের রিউমার থাকলেও দিবালা যেন একেবারেই ফ্রি সময় পার করছেন।

জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার জুভেন্টাস ছাড়ার খবরও নিশ্চিত হয়েছিল চুক্তির এক মাস বাকি থাকতেই। তখন থেকেই দিবালা ক্লাব খুঁজছেন।

শুরুতে দিবালার জন্য ইন্টার মিলান আগ্রহী ছিল। দিবালা এবং ইন্টার মিলানের মধ্যে কথাবার্তা অনেকদূর এগিয়েছিল। ইন্টার মিলানের সিইও প্রকাশ্যেই জানিয়েছিলেন যে,

দিবালার সঙ্গে খুব শীগ্রই চুক্তির আশা করছেন তারা। কিন্তু হঠাৎ করেই কোন এক কারণে আলোচনা ভেস্তে যায়। ইতালিয়ান গনমাধ্যমের খবর, ইন্টার মিলান আর দিবালাকে কেনার কথা ভাবছে না।

এরপর দিবালার এজেন্ট অফার করেছিল ম্যানইউ, টটেনহাম, রিয়াল মাদ্রিদ এবং বার্সালোনার কাছে। কিন্তু প্রতিটা জায়গাতেই রিজেক্ট হতে হয়। বার্সালোনার টার্গেট এখন লেভানদস্কি। তারা দিবালাকে ভাবছে না।

রিয়াল মাদ্রিদ কোন তরুণ স্ট্রাইকার খুঁজছে। না পেলে হ্যাজার্ডকেই আগামী মৌসুমে বেনজামার ব্যাকআপ হিসেবে খেলানোর ইচ্ছা আনচেলোত্তির। ম্যানইউ কিংবা টটেনহামও দিবালাকে কিনবে না।

Check Also

গ্রুপপর্বেই শেষ বেলজিয়ামের সোনালি প্রজন্মের দৌড়, ক্রোয়েশিয়ার উত্তরণ

রেফারির শেষ বাঁশি। আহমেদ বিন আলী স্টেডিয়ামে বসে পড়লেন লুকাকু-ডি ব্রুইনারা। গত বিশ্বকাপের সেমিফাইনালিস্ট ও …

Leave a Reply

Your email address will not be published.