Home / সর্বশেষ / পূর্ব ঘোষিত দল থেকে ছিটকে গেছেন আরো ৩ ক্রিকেটার

পূর্ব ঘোষিত দল থেকে ছিটকে গেছেন আরো ৩ ক্রিকেটার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পেসার তাসকিন আহমেদ এবং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে স্কোয়াডে যুক্ত করা হয়েছে।

গুঞ্জন সত্যি করে ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে যুক্ত হলেন পেসার তাসকিন আহমেদ। একই সাথে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকেও

টি-টোয়েন্টির জন্য দলভুক্ত করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফ থেকে বিবৃতির মাধ্যমে এই দুই ক্রিকেটারের টি-টোয়েন্টি স্কোয়াডে যুক্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভরাডুবির পর এবার টাইগারদের সামনে টি-টোয়েন্টির কঠিন পরীক্ষা। ফরম্যাট যত ছোট হতে থাকে,

ক্যারিবীয়রা ততই শক্তিশালী হয়ে ওঠে। তাই স্বাগতিকদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে কঠিন লড়াই করতে হবে মাহমুদউল্লাহ রিয়াদদের।

তবে কঠিন লড়াইয়ের আগে দলে চোট সমস্যা বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশের জন্য। চোটের কারণে সাদা বলের দুই ফরম্যাটেই স্কোয়াডে জায়গা করে নিলেও

পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনাই দেওয়া হয়নি। ইয়াসির আলি রাব্বি তো ওয়েস্ট ইন্ডিজে গিয়েও চোটের কারণেই দেশে ফিরে এসেছেন।

এছাড়া ইঞ্জুরি সাথে লড়াই চালিয়ে যাওয়া পেসার শহিদুল ইসলামও দল থেকে ছিটকে গেছেন। খেলোয়াড়দের চোট এবং তাসকিন দ্রুত চোটমুক্ত হয়ে ওঠায় তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আর ব্যাটে-বলে দলের ভারসাম্য বজায় রাখতে মিরাজের ভূমিকা গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী ২ জুলাই ডমিনিকায় সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে টাইগাররা।

পরদিন ৩ জুলাই একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি। আর ৭ জুলাই গায়ানার সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামবে দুই দল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ , শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.