Home / সর্বশেষ / হঠাৎ করেই বিসিবিতে জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা

হঠাৎ করেই বিসিবিতে জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা

হঠাৎ করেই বাংলাদেশে দেখা গেল জিম্বাবুয়ের তারকা ক্রিকেটার সিকান্দার রাজাকে। হঠাৎ করেই আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কার্যালয় এসেছেন তিনি।

তবে ঠিক কি কারনে তিনি হঠাৎ করেই বিসিবিতে এসেছেন তা জানা যায়নি। জিম্বাবুয়ে জাতীয় দলের এই অলরাউন্ডার বাংলাদেশ ক্রিকেটে অনেকটাই পরিচিত মুখ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ সহ দেশের ক্রিকেটের প্রায় সব কয়টি ক্রিকেট লিগে দেখা যায় এই অলরাউন্ডারকে। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলেছেন তিনি।

তবে আজ বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের চতুর্থ সভা অনুষ্ঠিত হবে। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি অফিসে বোর্ড পরিচালকদের নিয়ে এই বৈঠক শুরু হবে দুপুর ২.৩০টায়।

আজ এক বিবৃতির মাধ্যমে বিষয়টি জানিয়েছে বোর্ডের মিডিয়া বিভাগ। জানা গেছে, অনেকটা হঠাৎ করেই এবারের বোর্ড সভার আয়োজন করা হয়েছে।

যেখানে মূল এজেন্ডা হিসেবে থাকবে বিসিবির অর্থবছরের বাজেট। আয় এবং ব্যয়ের খাতগুলো নিয়ে আলোচনা হবে এই সভায়। সঙ্গে বোর্ডের কোন বিভাগে কত বাজেট থাকছে, কোথায় বাড়ছে আর কোথায় কমছে সে নিয়ে হবে আলোচনা।

আগামী ১৯ জুলাই বোর্ডের গুরুত্বপূর্ণ বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার কথা আছে। আজকের পরিচালনা পর্ষদের সভায় এই বিষয়েও আলোচনা হতে পারে।

Check Also

শেষ মুহুর্তের গোলে পর্তুগালকে হারিয়ে নকআউটে দক্ষিণ কোরিয়া

শেষ মুহুর্তের গোলে ক্রিস্টিয়ানো রোনালদোদের পর্তুগালকে হারিয়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়া। পিছিয়ে পড়া …

Leave a Reply

Your email address will not be published.