Home / সর্বশেষ / মোহাম্মদ সাইফুদ্দিনের ইনজুরিতে কপাল খুললো মেহেদি মিরাজের

মোহাম্মদ সাইফুদ্দিনের ইনজুরিতে কপাল খুললো মেহেদি মিরাজের

বর্তমানে বাংলাদেশ টেস্ট এবং ওয়ানডে দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ব্যাটিং কিংবা বোলিং দুই বিভাগেই এই দুই ফরমাটের ভালো করছেন তিনি।

তবে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে অনিয়মিত অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। অবশেষে ইয়াসির আলী রাব্বি ইনজুরির কারণে চার বছর পর বাংলাদেশ টি-টোয়েন্টি দলে সুযোগ পাচ্ছেন মেহেদী হাসান মিরাজ।

দলের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, মিরাজ ছাড়াও ওয়ানডে দলে যুক্ত করা হচ্ছে টেস্ট দলে থাকা পেসার এবাদত হোসেনকে। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পাচ্ছেন এই পেসার।

২০১৭ সালের টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় মেহেদী হাসান মিরাজের। জাতীয় দলের জার্সিতে মাত্র ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

যেখানে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি মেহেদী হাসান মিরাজ। টি-টোয়েন্টি ক্রিকেটের ব্যাট হাতে তিনি করেছেন মাত্র ৯৫ রান আর বল হাতে নিয়েছেন মাত্র চারটি উইকেট।

এছাড়াও বাংলাদেশ ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন ফাস্ট বোলার এবাদত হোসেন। এর আগে চলতি বছর আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে

দলে ডাক পেয়েছিলেন এবাদত হোসেন। যদিও খেলানো হয়নি তাকে। ইনজুরির কারণে উইন্ডিজ সফর শুরুর আগেই শেষ হয়ে গেছে পেস অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.