Home / সর্বশেষ / আগামীকাল দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশের একাদশ

আগামীকাল দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশের একাদশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচে আগামীকাল সেন্ট লুসিয়ায় খেলতে নামবে বাংলাদেশ। ইতিমধ্যেই সিরিজের প্রথম টেস্ট ম্যাচে খুবই বাজে ভাবে হেরেছে বাংলাদেশ।

যে কারণে দ্বিতীয় টেস্টে একাধিক পরিবর্তন আসতে পারে বাংলাদেশের একাদশে। প্রথম টেস্টে বাংলাদেশকে বেশ ভুগিয়েছে টপ অর্ডার ব্যাটসম্যানরা।

ফলে সেন্ট লুসিয়ায় একাদশে ব্যাটিংয়ে পরিবর্তন একপ্রকার নিশ্চিত। বর্তমানে মোট ও রান পাচ্ছেন না জাতীয় দলের দুই টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত এবং মমিনুল হক।

তাই এই দুই জায়গায় যেকোন একটি স্থানে পরিবর্তন একপ্রকার সুনিশ্চিত। যতদূর জানা গেছে আগামীকাল একাদশ থেকে বাদ পড়তে পারেন নাজমুল হোসেন শান্ত।

তার জায়গায় টেস্ট দলে ফেরার সম্ভাবনা রয়েছে এনামুল হক বিজয়ের। দলে আরও একটি পরিবর্তন হতে পারে। মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দিয়ে শরিফুল ইসলাম খেলবেন।

এমন সম্ভাবনা রয়েছে। টানা ব্যাটিং ব্যর্থতার পর আরও একটি সুযোগ পাচ্ছেন সাবেক অধিনায়ক মুমিনুল হক। একাদশের বাকি জায়গাগুলো অপরিবর্তনীয় থাকবে।

একনজরে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, আনামুল হক বিজয়, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান/শরিফুল ইসলাম ও খালেদ আহমেদ।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.