Home / সর্বশেষ / আবারো বিসিবির মারপ্যাঁচে আটকে পড়লেন তামিম

আবারো বিসিবির মারপ্যাঁচে আটকে পড়লেন তামিম

এমন এক সমীকরণ বেধে দিয়েছে বিসিবি উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি খেললে, বিশ্বকাপ খেলতে পারবেন তামিম। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দল গোছাতে শুরু করেছে বাংলাদেশ।

টিম ম্যানেজমেন্টের চাওয়া বিশ্বকাপের আগেই অভিমানি তামিম ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে ফিরুক। সফরে যাওয়ার আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)

সভাপতি নাজমুল হাসান পাপন সাফ জানিয়ে দেন, অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে হলে তামিমকে উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি খেলতে হবে।

ক্রিকেট বোর্ডের চাওয়া ওয়েস্ট ইন্ডিজে চলতি সফর থেকেই তামিম টি-টোয়েন্টিতে ফিরুক। যদিও এ নিয়ে এখনো স্পষ্ট কিছু জানাননি তামিম। টি-টোয়েন্টি থেকে তার নেওয়া ছয় মাসের ছুটি শেষ হবে জুলাইয়ে।

উইন্ডিজ সফরে যাওয়ার পথে কাতারের দোহায় আকস্মিক অসুস্থ হয়ে পড়লে দেশে ফিরে আসেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

ব্যক্তিগত সফরে উইন্ডিজ যাওয়া বিসিবির আরেক পরিচালক ওবায়েদ নিজাম টি-টোয়েন্টিতে তামিমকে ফেরার অনুরোধ করেছেন। আনুষ্ঠানিকভাবে দলের অংশ নন বলে এর বেশি কিছু করা তার পক্ষে সম্ভবও নয়।

প্রসঙ্গত, গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সবশেষ ১০টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে বাংলাদেশ জিতেছে মাত্র একটিতে। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেই অভিজ্ঞ তামিমকে দলে চায় ম্যানেজমেন্ট।

তবে ছুটির সিদ্ধান্ত থেকে সরে এসে উইন্ডিজ সফরে তামিম টি-টোয়েন্টি খেলবেন কিনা তা হলফ করে বলা মুশকিল। সব দিক থেকে হয়তোবা বিবেচনা করলে অভিমান ভেঙ্গে ফিরতে পারেন এই লেফট হ্যান্ড ওপেনার। ক্রিকেট প্রেমীরাও এটায় প্রত্যাশা করেন।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.