Home / সর্বশেষ / ব্রেকিং নিউজঃ শান্তর পরিবর্তে দলে ইমরুল কায়েস

ব্রেকিং নিউজঃ শান্তর পরিবর্তে দলে ইমরুল কায়েস

সফল হওয়ার জন্য পর্যাপ্ত সুযোগ দিতে হয় সুযোগ পেয়েও কিছু মানুষ সফলতার সর্বোচ্চ চূড়ায় আরোহণ করতে ব্যর্থ হয় তবে সুযোগ পেয়েও যদি বারবার ব্যর্থ হয় তখন তাকে সেরা একাদশে রাখা নিয়ে চিন্তা করার সময় এর দাবি।

ঠিক তেমনি নাজমুল হোসেন শান্ত প্রকৃতির মেধা নিয়ে প্রশ্ন তোলার কোন সুযোগ নেই অসাধারণ প্রতিভাবান একজন ক্রিকেটার কিন্তু বারবার ব্যর্থ হওয়ার কারণে তাকে দল থেকে কিছুদিনের জন্য ব্রেক দেওয়া উচিত।

এটা হয়তো শান্তর ক্যারিয়ারের জন্য ভালো এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য আরো ভালো টেস্ট ক্রিকেটে কিছুটা হলেও অভিজ্ঞতার প্রয়োজন সে বিবেচনায় শান্তর পরিবর্তে ইমরুল কায়েস হতে পারে বেস্ট চয়েস।

শান্তর বর্তমান ফরম বিবেচনায় ইমরুলকে দলে সুযোগ দেওয়া যায় শান্ত যেখানে বারবার ব্যর্থ হচ্ছে ইমরুল কায়েস সেখানে সুযোগ পাওয়াটা ডিজার্ভ করে।

ভবিষ্যতের কথা চিন্তা করে সামগ্রী তৈরি করা হচ্ছে এমন ভাবনার না করে বর্তমানের কথা চিন্তা করা বেশ উত্তম ভবিষ্যতের কথা চিন্তা করে বর্তমান বিসর্জন দেওয়ার কোনো যুক্তি যুক্ত চিন্তা ভাবনা হতে পারেনা।

টেস্ট ক্রিকেটের টপঅর্ডার যখন ব্যর্থতার গন্ডিতে আটকে আছে তখন ইমরুল কায়েসকে বিবেচনা করার প্রশ্ন সামনে চলে আসছে বর্তমানে টপঅর্ডার

ব্যাটাররা ব্যস্ত তারপরও যেভাবে পর্যাপ্ত সুযোগ দেওয়া হচ্ছে ম্যাচের পর ম্যাচ ইমরুল কায়েসকে যদি এভাবে সুযোগ দেওয়া হয় বর্তমানে ব্যাটারদের মত হতাশ করবেন না এটা প্রায় হলফ করে বলা যায়।

তাই ব্যক্তিগত পছন্দের থেকে দলের স্বার্থে ক্রিকেটার নির্বাচিত করুন সবাই যেখানে ব্যর্থ ও সেখানে ইমরুলকে ট্রাই করা যেতেই পারে।

সূত্রঃ Sports and News

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.