Home / সর্বশেষ / আম্পায়ারিং ভুলে ক্যাচ লুফে নেয়ার চেষ্টা, শৈশবে ফিরে গেলেন কুমার ধর্মসেনা ! দেখে নিন এক ক্লিকেই

আম্পায়ারিং ভুলে ক্যাচ লুফে নেয়ার চেষ্টা, শৈশবে ফিরে গেলেন কুমার ধর্মসেনা ! দেখে নিন এক ক্লিকেই

কিছু খনের জন্য হলে শৈশবে ফিরে গেলেন কুমার ধর্মসেনা আম্পায়ারিং ভুলে ক্যাচ লুফে নেয়ার চেষ্টা অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানের। শ্রীলঙ্কার ঘরের মাঠে চলছে অজিদের বিরুদ্ধে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ।

রবিবার (১৯ জুন) কলম্বোর আর প্রেমদাসা স্টেডিয়ামে ছিল সিরিজের তৃতীয় ম্যাচ। তৃতীয় ওয়ান ডেতে টসে জিতে শুরুতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৯১ রান তোলে অজিরা। দাসুন শানাকাদের সিরিজে এগিয়ে যাওয়ার জন্য টার্গেট ছিল ২৯২। পাথুম নিশাঙ্কা-কুশল মেন্ডিসরা ৪ উইকেট হারিয়ে ৯ বল বাকি থাকতেই জয় তুলে নেয় ট্রাভিস হেডদের বিরুদ্ধে।

যার ফলে এই মুহূর্তে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে লঙ্কানরা। তবে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় ওয়ান ডে ম্যাচ চলাকালীন এক অবাক করা দৃশ্য দেখা গেছে। আর একটু হলেই আম্পায়িং ভুলে ক্যাচ নিয়ে বসছিলেন কুমার ধর্মসেনা ক্রিকেট অস্ট্রেলিয়ার টুইটারে সেই ছবিও পোস্ট করা হয়েছে।

মজা করে ক্রিকেট অস্ট্রেলিয়া সেই ছবির ক্যাপশনে লেখে- ক্যাচ! আম্পায়ার কুমার ধর্মসেনাকে দেখে মনে হচ্ছে তিনি ফর্মে চলে এসেছেন। যদিও তিনি শেষ পর্যন্ত তা করেননি।

শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় একদিনের ম্যাচে আম্পায়ার কুমার ধর্মসেনা আসলে ঠিক কী করেছিলেন? ম্যাচ চলাকালীন আম্পায়ার কুমার ধর্মসেনা দাঁড়িয়ে ছিলেন স্কোয়ার লেগে।

আর সেই সময় ট্রাভিস হেড স্কোয়ার লেগে শট খেলেন, বল উড়ে যায় স্কোয়ার লেগ আম্পায়ারের দিকে। এমনটা অনেক ম্যাচেই দেখা গেছে। এই সকল ক্ষেত্রে সব অম্পায়াররাই বলের নাগাল এড়িয়ে সরে যান।

তবে শ্রীলঙ্কার সাবেক এই ক্রিকেটার ও আইসিসি এলিট প্যানেল আম্পায়ার কুমার ধর্মসেনাকে দেখা যায় অন্য রূপে। ফিল্ডারদের মতোই ক্যাচ ধরার ভঙ্গিতে দুইহাত সামনে নিয়ে আসেন তিনি।

যদিও ধর্মসেনা আসলে বল ধরেননি বা ক্যাচ ধরার পুরোপুরি চেষ্টাও করেননি। তবে টেলিভিশন ক্যামেরার তাঁর যে ছবি ধরা পড়েছে তা ক্রিকেট অস্ট্রেলিয়া পোস্ট করার পরে ক্রিকেটপ্রেমীরা মন্তব্য করেছেন যে- ধর্মসেনা হয়তো ভুলেই গিয়েছিলেন যে তিনি এখন আর শ্রীলঙ্কার ক্রিকেটার নন।

কুমার ধর্মসেনার এই কাণ্ড দেখে টুইটারে কেউ আবার লেখেন, তিনি নিজের সময়ে ফিরে গেছেন। টুইটারে কেউ আবার কমেন্ট করেন যে, ‘এক মুহূর্তের জন্য ব্যাটসম্যানের প্রাণ ওষ্ঠাগত হয়ে গিয়েছিল নিশ্চিত।

শ্রীলঙ্কার সাবেক তারকা ক্রিকেটার রাসেল আর্নন্ড হাসির ইমোজি পোস্ট করেন ক্রিকেট অস্ট্রেলিয়ার শেয়ার করা

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.