Home / সর্বশেষ / ইনজুরি কাটিয়ে টেষ্টের সেরা একাদশে ফিরছেন বাংলাদেশের মিচেল স্টার্ক!

ইনজুরি কাটিয়ে টেষ্টের সেরা একাদশে ফিরছেন বাংলাদেশের মিচেল স্টার্ক!

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টের দলে যোগ দিতে আজ সন্ধ্যায় ঢাকা ছাড়ছেন শরীফুল ইসলাম। চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দলে ছিলেন না এই বাঁহাতি পেসার।

শুধু টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের জন্য দলে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু দ্রুত চোট সেরে যাওয়ায় দ্বিতীয় টেস্টের আগেই তাঁকে ওয়েস্ট ইন্ডিজ পাঠানো হচ্ছে। আজ বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ২৪ জুন। আজ রওনা দিয়ে সরাসরি সেন্ট লুসিয়ায় দলের সঙ্গে যোগ দেবেন শরীফুল।

দক্ষিণ আফ্রিকা সফর থেকে চোটের সঙ্গে লড়ছেন এই ২১ বছর বয়সী পেসার। গোড়ালির চোটের কারণে দক্ষিণ আফ্রিকায় দুটি টেস্ট খেলা হয়নি তাঁর।

এরপর শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট দিয়ে দলে ফিরলেও ব্যাটিংয়ের সময় হাতে চোট পেয়েছিলেন শরীফুল। আসিতা ফার্নান্দোর বাউন্সারে পাওয়া সেই চোটের কারণে তিনি মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টটি খেলতে পারেননি।

সেই চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় ছিলেন বলে শরীফুলকে প্রথমে রাখা হয়নি ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজেও। তবে তিনি দ্রুতই সেরে উঠেছেন এবং

গত দুই সপ্তাহ ধরে বোলিং অনুশীলন করে নিজের ফিটনেস প্রমাণও দিয়েছেন। যে কারণে সেন্ট লুসিয়া টেস্টের আগেই তাঁকে ওয়েস্ট ইন্ডিজ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.