Home / সর্বশেষ / পজিশন পাল্টিয়েও ব্যর্থতার জাল থেকে বের হতে পারলনা মুমিনুল

পজিশন পাল্টিয়েও ব্যর্থতার জাল থেকে বের হতে পারলনা মুমিনুল

প্রথম ইনিংসে ‘ডাক’ মেরেছিলেন মুমিনুল হক। অধিনায়কত্ব ছেড়ে তার পারফর্মেন্সের উন্নতি এখনও দেখা যাচ্ছে না। অ্যান্টিগা টেস্টের দ্বিতীয় ইনিংসে তিনি আউট হয়েছেন মাত্র ৪ রানে।

কাইল মেয়ার্সের বলে তিনি লেগ বিফোরের ফাঁদে পড়েন। ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে রিভিউ নিয়েছিলেন মুমিনুল, সেটি ব্যর্থ হয়। এর মাধ্যমে৭৫ রানে ৪ উইকেট হারাল বাংলাদেশ।

অ্যান্টিগায় ২ উইকেটে ৫০ রান নিয়ে আজ তৃতীয় দিনের খেলা শুরু করেছিল সফরকারীরা। স্কোরবোর্ডে ১৪ রান যোগ হতেই প্যাভিলিয়নে ফিরেন নাজমুল হোসেন শান্ত। প্রথম ইনিংসে ‘ডাক’

মারা এই টপ অর্ডার ব্যাটার আজ ১৭ রান করে কাইল মেয়ার্সের বলে ক্যাচ তুলে দেন। ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রাখেন সাবেক অধিনায়ক মুমিনুল হকও। প্রথম ইনিংসে ‘ডাক’ মারা মুমিনুল আজ ৪ রান করে আউট হন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেটে ৮৫ রান তোলা বাংলাদেশ ৭৭ রানে পিছিয়ে। ১৬২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করেছিল বাংলাদেশ। গতকাল শুক্রবার ম্যাচের দ্বিতীয় দিনে ২০ ওভারেই সফরকারীদের ২ উইকেটের পতন ঘটে।

৩১ বলে ২২ রান করা তামিম ইকবালকে ফেরান আলঝারি জোসেফ। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়ে তিনে উঠে আসা মিরাজ মাত্র ২ রান করে তার দ্বিতীয় শিকার হন। এর আগে

বাংলাদেশের ১০৩ রানের জবাবে ক্যারিবিয়ানদের প্রথম ইনিংস গুটিয়ে যায় ২৬৫ রানে। ৪ উইকেট নেন মেহেদি মিরাজ। ২টি করে উইকেট নেন খালেদ আহমেদ এবং এবাদত হোসেন।

Check Also

বিনা কারণে মেসুত ওজিলের ওপর অবিচারের সাজা পাচ্ছে জার্মানি

রাশিয়া বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে জার্মানি৷ আগামীতে নিশ্চয় এর কারণ …

Leave a Reply

Your email address will not be published.