Home / সর্বশেষ / বাংলাদেশ থেকে যেভাবে ইউটিউব এবং টিভিতে দেখবেন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ‌ সিরিজের খেলা।

বাংলাদেশ থেকে যেভাবে ইউটিউব এবং টিভিতে দেখবেন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ‌ সিরিজের খেলা।

আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশে ভক্তদের জন্য দুঃসংবাদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দেখাবেনা বাংলাদেশের কোন টিভি চ্যানেল।

বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে জিটিভি। এরপর তাদের সাথে যুক্ত হয় দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলও

সরাসরি সম্প্রচার করে থাকে প্রতিটি খেলা। কিন্তু টিএসএমের সঙ্গে টিভিগুলোর পুরোনো ব্যবসায়িক দ্বন্দ্বের জন্য কেউই এগিয়ে এসে বিষয়টি সমাধান করতে চাইছে না। এমন ঘটনা শেষ কবে ঘটেছে?

দেশের বাইরে বাংলাদেশ দল টেস্ট খেলছে, কিন্তু দেশের মানুষ টিভিতে তা দেখতে পারছেন না!একদম দিন তারিখ ও সিরিজ নির্দিষ্ট করে বলা কঠিন। সর্বশেষ ২০০৩ সালের জুলাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজটি বাংলাদেশে সরাসরি সম্প্রচার হয়নি।

তাই ভক্ত-সমর্থকরা টিভিতে তা দেখতে পারেননি। তবে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের জন্য কিছুটা হলেও সুখবর আছে। জানা গেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচের খেলা।

এছাড়াও আইসিসি অফিশিয়াল আইসিসি টিভিতে দেখা যাবে এই সিরিজের খেলা। সে ক্ষেত্রে সাবস্ক্রিপশন নিতে হবে আপনাকে। এছাড়াও ভারতের স্টার স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে এই সিরিজের খেলা। এছাড়াও ইয়োলো টিভি অনলাইন এবং সুপার স্পোর্টস চ্যানেলে দেখা যাবে।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.