Home / সর্বশেষ / বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজ সরাসরি সম্প্রচার নিয়ে নতুন খবর দিল টি-স্পোর্টস

বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজ সরাসরি সম্প্রচার নিয়ে নতুন খবর দিল টি-স্পোর্টস

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ শুরু হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। কিন্তু এখনো নিশ্চিত হয়নি বাংলাদেশ থেকে কোন চ্যানেলে দেখা যাবে এই সিরিজের খেলা।

স্যার ভিভ রিচার্ডস আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। তবে বাংলাদেশে ভক্তদের জন্য দুঃসংবাদ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দেখাবেনা বাংলাদেশের কোন টিভি চ্যানেল (আজ দুপুর পর্যন্ত খবর)। বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে জিটিভি।

এরপর তাদের সাথে যুক্ত হয় দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলও সরাসরি সম্প্রচার করে থাকে প্রতিটি খেলা।

কিন্তু টিএসএমের সঙ্গে টিভিগুলোর পুরোনো ব্যবসায়িক দ্বন্দ্বের জন্য কেউই এগিয়ে এসে বিষয়টি সমাধান করতে চাইছে না। টি স্পোর্টসের ইনপুট এডিটর আহমেদ রাকিব বলেছেন,

“আমাদের তরফ থেকে ভালো কোনো খবর নেই। আমরা এবার খেলা দেখাচ্ছি না।” এছাড়া গাজী টেলিভিশনের এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ সালাউদ্দিন জানিয়েছে,

“২০২০ থেকে আমরা সরাসরি টিভি সম্প্রচার স্বত্ব কেনা বন্ধ করে দিয়েছি। আমরা কনসোর্টিয়ামের মাধ্যমে টিভি স্বত্ব কিনছি। সেখান থেকে কিনেই আমরা আমাদের চ্যানেলে দেখাচ্ছি। আমরা সব সময়ই খেলা দেখানোর জন্য প্রস্তুত। কিন্তু এবার আমাদের কাছে কোনো প্রস্তাব আসেনি।”

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.