Home / খেলার খবর / বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের ব্যাপারে আমি আশাবাদী : নিকোলাস পুরান

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের ব্যাপারে আমি আশাবাদী : নিকোলাস পুরান

গতকাল পাকিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে হেরে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবার তাদের সামনে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের রয়েছে দুই দলের।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হলেও বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের আশা করছেন ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের অধিনায়ক নিকোলাস পুরান।

পুরান মনে করেন, পাকিস্তান সিরিজ ওয়েস্ট ইন্ডিজের জন্য দারুণ শিক্ষণীয়। দলের পারফরম্যান্সে গর্ব করার মতো তিনি খুঁজে পাচ্ছেন অনেক কিছুই। স্পিনার আকিল হোসেনের ব্যাটিং পারফরম্যান্সেরও প্রশংসা ঝরেছে তাঁর কণ্ঠে।

ওয়েস্ট ইন্ডিজের বর্তমান ওয়ানডে অধিনায়ক পুরান মনে করেন, দল হিসেবে ওয়েস্ট ইন্ডিজ পাকিস্তানে মন্দ করেননি, “শেষ দুটি ম্যাচ আমাদের জন্য কিছুটা হতাশার। তবে আমরা দল হিসেবে মন্দ করিনি। আমরা পাকিস্তানের মাটিতে এই সিরিজ থেকে অনেক কিছুই শিখেছি।”

বাংলাদেশ সিরিজের দিকেই চোখ পুরানের, “আর কদিন পরেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরু হবে। আমরা এই সিরিজটির দিকে চেয়ে আছি। আশা করি, পাকিস্তানের বিপক্ষে সিরিজে অনেক শিক্ষাই বাংলাদেশের বিপক্ষে কাজে লাগবে। ওই সিরিজ জয়ের ব্যাপারে আমি আশাবাদী”।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.