Home / সর্বশেষ / বাদ পড়া ৩ ক্রিকেটারের জন্য আবারো জাতীয় দলের দরজা খুলে দিতে চান নির্বাচক হাবিবুল বাশার

বাদ পড়া ৩ ক্রিকেটারের জন্য আবারো জাতীয় দলের দরজা খুলে দিতে চান নির্বাচক হাবিবুল বাশার

২০১৯ ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ দলের সদস্য ছিলেন সৌম্য সরকার, সাব্বির রহমান এবং মোহাম্মদ মিঠুন। সে সময়ে বাংলাদেশ দলে অপরিহার্য ক্রিকেটার ছিলেন তারা।

সে সময় আলোচনায় থাকা তিন ক্রিকেটার এখন জাতীয় দলের বাইরে। তাদেরকে নিয়ে এখন বেশি একটা আলোচনা হয় না। তবে তাদেরকে সব সময় নজরে রেখেছে বিসিবি।

যে কারণেই তারা তিনজন সুযোগ পেয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ছায়া দল ‘বাংলা টাইগার্স’ দলে। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে ভালো ব্যাটিং করেছেন সাব্বির রহমান।

তবে নিজেকে হারিয়ে আবারো ফিরে পাওয়ার চেষ্টা করেছেন সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুন। সোমবার থেকে শুরু হচ্ছে বাংলা টাইগার্সের কার্যক্রম।

মিরপুর শের-ই-বাংলায় রিপোর্টিংয়ের পর গতকাল থেকে শুরু হয়েছে স্কিল ট্রেনিং। সকালে ব্যক্তিগত ট্রেনিং শুরুর আগে ফিটনেস ট্রেনিং হয়। এরপর লম্বা সময় দলগত স্কিল ট্রেনিং।

সেখানে যোগ দিয়েছেন জাতীয় দলের এই তিন সাবেক ক্রিকেটার। তবে পারফরম্যান্স করতে পারলে তাদের জাতীয় দলে দরজা এখনো খোলা আছে বলে জানিয়েছেন বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সুমন।

বাংলা টাইগার্স দলে ভালো করতে পারলেই আদাম উল হক বিজয়ের মতো আবারো জাতীয় দলের দরজা খুলে যেতে পারে তাদের। গতকাল বিসিবি নির্বাচন হাবিবুল বাশার সুমন বলেছেন,

“ওরা সব সময়ই আমাদের নজরে ছিল। কেউ আড়াল হয়নি। জাতীয় দল সব সময়ই চক্রের মতো। কখনও ভালো খেলবে। কখনও খারাপ। খারাপ করলে বাদ পড়বে।

আবার ভালো করলে দলে ঢুকবে। ওদের জন্য ভালো একটি সুযোগ বাংলাদেশ টাইগার্স ক্যাম্প। এখানে ভালো করলে অবশ্যই ভালো কিছু হবে ওদের জন্য।”

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.