দলীয় মনোনয়নে নির্বাচনে অংশ নিচ্ছেন হিরো আলম

আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম) এবার দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন দলীয় মনোনয়ন নিয়ে। বর্তমানে তিনি দুবাই অবস্থান করছেন। দুবাই যাওয়ার আগে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে হিরো আলম জানিয়েছেন ‘ছোট নয়, দল বড়ই আছে। কোনো সমস্যা নেই।’

শনিবার (২৫ নভেম্বর) দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে তিনি নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বত্রন্ত্র প্রার্থী হচ্ছেন না জানিয়ে হিরো আলম জানান, ‘এবার দলীয় মনোনয়নে নির্বাচনে অংশগ্রহণ করব। একটি দলের মনোনয়নপত্র কিনেছি।’ যদিও এসময় দলের নাম বলেননি তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘দুবাই থেকে দেশে ফিরব আগামী পরশু। আগে বগুড়া যাব। তারপর আগামী ৩০ তারিখ মনোনয়নপত্র জমা দেব। তখনই সবাই জানতে পারবে আমি কোন দল থেকে নির্বাচন করছি। দলের নাম আগেই প্রকাশ করছি না।’

এর আগে একাধিক নির্বাচনে অংশ নিয়ে হিরো আলম বলেছিলেন, সব দল অংশগ্রহণ না করলে এবার তিনি দ্বাদশ জাতীয় নির্বাচনে যাবেন না। সিদ্ধান্তের পরিবর্তনের কারণ জানতে চাইলে হিরো আলম জানান, দ্বাদশ জাতীয় নির্বাচনে সব দল অংশ না নিলেও অনেকগুলো দল এসেছে। জাতীয় পার্টি করছে। তৃণমূল বিএনপি তো বিএনপিরই একটা অংশ। এখানে বিএনপির বেশিরভাগ নেতারাই আছেন। নির্বাচনে বিএনপি ছাড়া প্রায় সব দল অংশ নিচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

হিরো আলম বলেন, তবে ভোট কারচুপি হবে কি না সেটা ভোটের দিন না এলে বলা যাবে না। আমরা তো সবসময় আশা রাখি সুষ্ঠু নির্বাচন হবে, কিন্তু ভোটের দিন তো ফলাফল উল্টো দেখা যায়। বগুড়া-৪ এবং বগুড়া-৬ থেকে নির্বাচন করার ইচ্ছে আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা করা হয়েছে। ইতোমেধ্যে আওয়ামী লীগসহ বেশ কয়েকটি দল মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে। ঘোষিত তপশিল অনুযায়ী ৩০ নভেম্বর মনোনয়ন জমাদানের শেষ তারিখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *