এবার বিপিএল মাতাতে আসছেন গ্লেন ম্যাক্সওয়েল

সদ্যই শেষ হয়েছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এবার ফাইনালে ভারতকে উড়িয়ে রেকর্ড ষষ্ঠবারের মতো শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। সেই বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। আগামী জানুয়ারিতে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে আসছেন তারকা এই অলরাউন্ডার।

বিপিএলের এবারের আসরে ফরচুন বরিশাল ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন ম্যাক্সওয়েল। তার সঙ্গে দলটির হয়ে খেলতে আসবেন নিউজিল্যান্ডের বাঁহাতি তারকা পেসার ট্রেন্ট বোল্ট। তবে এ দুই ক্রিকেটারকে পুরো মৌসুমের জন্য পাওয়া যাবে না।

মূলত পাকিস্তানি দুই ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ আমিরকে পুরো আসরের জন্য পাবে না বরিশাল। তাদের পরিবর্তে দলটি সাইন করাবে এই দুই ক্রিকেটারকে। এই তথ্য ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান নিশ্চিত করেছেন।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে আবারও দেখা করেছেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ছবি ভাইরাল হতেই নতুন করে আলোচনার শুরু হয়েছে তাকে নিয়ে। যদিও তামিমের দাবি প্রধানমন্ত্রীর সাথে তার দেখা সৌজন্য সাক্ষাৎকার ছাড়া আর কিছুই নয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে নেই। অ্যাওয়ে সিরিজেও থাকছেন না তা নিশ্চিত। তামিমের চোখ এখন শুধুই বিপিএলের দিকে। এ টুর্নামেন্টের জন্য নিজেকে প্রস্তুত করছেন, নিজের সেরাটা দিয়ে খেলতে চান টাইগার ওপেনার।

তার দল ফরচুন বরিশালও তামিমকে নিয়ে দারুন আশাবাদী। ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান বলেন, তামিম সুপার ফিট। আগামী বছর আপনি দেখবেন সে বিপিএলের সেরা খেলোয়াড় হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *