Home / সর্বশেষ / ইনিংস ঘোষণা করে মহা বিপদে বাংলাদেশ, দেখেনিন সর্বশেষ স্কোরবোর্ড

ইনিংস ঘোষণা করে মহা বিপদে বাংলাদেশ, দেখেনিন সর্বশেষ স্কোরবোর্ড

বলতে গেলে একাই শেষ পর্যন্ত লড়লেন তামিম ইকবাল। ১৬২ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে রইলেন অপরাজিত। এছাড়া হাফসেঞ্চুরি পেয়েছেন নাজমুল হোসেন শান্ত।

কিন্তু বাকিদের কেউই নিজেদের সেভাবে মেলে ধরতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে ৯৭ ওভারে ৭ উইকেটে ৩১০ রান তুলে ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে সহ-অধিনায়ক লিটন দাসের নেতৃত্বে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে তিন দিনের এই প্রস্তুতি ম্যাচে নেমেছে বাংলাদেশ। ম্যাচের প্রথম দিন শেষে ৮২.৫ ওভার শেষে ৬ উইকেটে ২৭৪ রান ছিল টাইগারদের।

আগের দিনের তামিমের সঙ্গে দ্বিতীয় উইকেটে ১৪০ রানের জুটি গড়ে শান্ত আউট হন ৯৯ বলে ৫৪ রান করে। এছাড়া মাহমুদুল জয় ০, মুমিনুল হক ০, ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস ৪ ও মেহেদি হাসান মিরাজ আউট হন ৭ রান করে।

ইয়াসির আলি রাব্বি ১১ রান নিয়ে আহত অবসরে যান। দিনের খেলা শেষে তামিমের সঙ্গে অপরাজিত ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। ৬ রান নিয়ে খেলতে নেমে তিনি ১৯ করে আউট হন।

নুরুল হাসান সোহানের ব্যাট থেকে আসে ৩৫ রান। একের পর এক সঙ্গী হারালেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান তামিম। ২৮৭ বলে ২১ বাউন্ডারি আর ১ ছক্কায় ১৬২ রানের ঝকঝকে এক ইনিংস বেরিয়ে আসে বাঁহাতি এই ওপেনারের উইলো থেকে।

বাংলাদেশের ইনিংস ঘোষনার পর ব্যাট করতে নেমেছে ক্যারবিয়রা। ব্যাটিংয়ে নেমেই বাংলাদেশী বোলারদের খুব দেখেশুনে খেলছেন ক্যারবিয়নরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেট না হারিয়ে ৬৬ ওভারে ২০১ রান।

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.