Home / খেলার খবর / টাইগার ভক্তদের জন্য দুঃসংবাদ! কোন চ্যানেলেই দেখা যাবে না বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ

টাইগার ভক্তদের জন্য দুঃসংবাদ! কোন চ্যানেলেই দেখা যাবে না বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি। টেস্ট সিরিজ ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। তবে টাইগার ভক্তদের জন্য রয়েছে আকাশ ভাঙ্গা দুঃসংবাদ।

পূর্ণাঙ্গ এই সফরের টিভি সম্প্রচার স্বত্ব পায়নি বাংলাদেশি কোনো টিভি চ্যানেল। এই সিরিজে সম্প্রচার স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম)। জানা গেছে বেশ কয়েকদিন ধরে তাদের সাথে দ্বন্দ্ব রয়েছে বাংলাদেশি টিভি চ্যানেলের। এখনো টিসিএম থেকে এখন পর্যন্ত দেশি কোনো টিভি চ্যানেল সম্প্রচার স্বত্ব কেনেনি।

তবে এই ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কিছু করার নেই বলে জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। আজ শনিবার সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন,

“আসলে আমরা যখন কোনো সিরিজ খেলতে দেশের বাইরে যাই, তখন সেটা পুরোটা নির্ভর করে সেই দেশের বোর্ড ও তাদের ব্রডকাস্টারদের উপর। এখানে বিসিবির কোনো হাত থাকে না। আমরা কেবল অনুরোধ করতে পারি সংশ্লিষ্ট বোর্ডকে যেন আমাদের দেশে সম্প্রচার করতে পারে। এ ছাড়া আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু করার থাকে না।”

তানভীরের আশা দেশি কোনো টিভি চ্যানেল দর্শকদের জন্য খেলা দেখার ব্যবস্থা করবে। তানভীর বলেন, “তবে আমি আশা করছি আমাদের যেসব চ্যানেল আছে, খেলা সম্প্রচারের সাথে জড়িত তারা কোনো উপায় বের করে আমাদের জনগণের জন্য একটা ব্যবস্থা বের করবে।”

এদিকে দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস জানিয়েছে এবার টি- স্পোর্টসে খেলা দেখানোর সম্ভাবনা ক্ষীণ। আছে দেশের একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টি- স্পোর্টসে এক কর্মকর্তা জানিয়েছেন,

“অভ্যন্তরীণ কিছু জটিলতার কারণে সমস্যা হচ্ছে। সম্প্রচারের সম্ভাবনা ক্ষীণ।” এছাড়া গাজী টেলিভিশনও বাংলাদেশের খেলা সম্প্রচার করে। এবার তারাও খেলা দেখাতে আগ্রহী নয়। তবে কেউ না দেখালে শেষ মুহূর্তে গাজী টেলিভিশনের এগিয়ে আসার কথা রয়েছে।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.