Home / সর্বশেষ / ভিসা করিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর বাতিল, দীর্ঘ ৪ বছর পর নিজেকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিলেন নান্নু

ভিসা করিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর বাতিল, দীর্ঘ ৪ বছর পর নিজেকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিলেন নান্নু

বাংলাদেশ দলের সঙ্গে এখন ওয়েস্ট ইন্ডিজে থাকার কথা ছিল মিনহাজুল আবেদীন নান্নুর। কিন্তু গত বোর্ড সভায় বিসিবি ব্যয় সংকোচনের সিদ্ধান্ত নিয়েছে।

যার ফলে ভিসা করিয়েও নির্বাচকদের পাঠানো হয়নি ক্যারিবিয়ানে। মূলত নির্বাচক হিসেবে এ সফরে টাইগারদের সঙ্গে নান্নুর’ই থাকার কথা ছিল।

অগত্যা দল ক্যারিবিয়ানে গেলেও দেশে থেকে যান জাতীয় দলের প্রধান নির্বাচক। ঘরোয়া ক্রিকেট নেই, আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততাও সরাসরি নেই।

কারণ খেলা হবে ওয়েস্ট ইন্ডিজে। নির্বাচকরা কিছুটা বিশ্রামের সুযোগ পেলেন বটে। এই সুযোগ কাজে লাগাতেই চার বছর পর ছুটি নিয়েছেন প্রধান নির্বাচক নান্নু।

তিন সপ্তাহের ছুটিতে শুক্রবার রাতেই যুক্তরাষ্ট্র গিয়েছেন তিনি। শুক্রবার বিকেলে নান্নু নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। প্রধান নির্বাচক বলেন, ‘চার বছর পর ছুটি নিলাম।

জাতীয় দলের নির্বাচক মাত্র তিনজন। আন্তর্জাতিক সিরিজের ব্যস্ততা লেগেই থাকে। সঙ্গে ঘরোয়া ক্রিকেট দেখতে হয়, এইচপি, ‘এ’ দলসহ অনেক দল গঠন, কৌশলগত কাজ, কেন্দ্রীয় চুক্তির তালিকা তৈরির কাজ করতে হয় নির্বাচকদের। বছরজুড়েই তাই ব্যস্ততা থাকে তাদের।

গত বোর্ড সভায় নির্বাচকদের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। আরও দুজন নির্বাচক নিয়োগ দেবে বিসিবি। তখন হয়তো নান্নু-হাবিবুলরা কিছুটা স্বস্তি নিয়ে কাজ করতে পারবেন।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.