Home / সর্বশেষ / সকল সমালোচনায় পানি ঢেলে অবশেষে নিজের পছন্দের ক্লাবকে বাছাই করে নিলেন ডি মারিয়া!

সকল সমালোচনায় পানি ঢেলে অবশেষে নিজের পছন্দের ক্লাবকে বাছাই করে নিলেন ডি মারিয়া!

সদ্য শেষ হওয়া মৌসুমে পিএসজিকে বিদায় বলে দিয়েছেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। এখন তার সময় পরবর্তী ক্লাব বেছে নেওয়ার। আর্জেন্টিনার

এই তারকাকে দলে ভেড়াতে অনেক আগে থেকেই নিজেদের আগ্রহের কথা জানিয়েছেন ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাস। তবে মারিয়াকে পাওয়ার দৌড়ে যোগ দিয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ জানিয়েছে, ডি মারিয়াকে দলে টানতে আগ্রহী বার্সেলোনা। স্পেনের পর এবার ইতালিয়ান সাংবাদিক মাতেও মোরেত্তো জানালেন,

ডি মারিয়াও কাতালান ক্লাবটির হয়ে খেলতে চান। এরই মধ্যে দুপক্ষের আলোচনাও শুরু হয়ে গেছে। প্রায় দুই মাস ধরে ডি মারিয়ার সঙ্গে আলোচনা করছে য়্যুভেন্তাস।

ডি মারিয়াকে দুই বছরের চুক্তির প্রস্তাবও দিয়েছে তারা। তবে আর্জেন্টাইন মিডফিল্ডারের স্পেনে ফেরার ইচ্ছের কারণে সম্ভবত তীরে এসে তরি ডুবতে যাচ্ছে তুরিনের বুড়িদের।

বার্সেলোনার সঙ্গে এক বছরের চুক্তি করতে চান ৩৪ বছর বয়সী ডি মারিয়া। আর তারপর ২০২৩ সালে শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে ফিরে যাওয়ার পরিকল্পনা মারিয়ার।

সেখানেই ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে চান সাবেক রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার। এরই মধ্যে আগামী বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন এই আর্জেন্টাইন ফুটবলার।

রিয়াল মাদ্রিদের হয়ে পাঁচ মৌসুম স্পেনে কাটিয়েছেন ডি মারিয়া। ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত রিয়াল মাদ্রিদের হয়ে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। এই সময়ে ক্লাবটির

হয়ে ১৯৪ ম্যাচ খেলে ৩৭ গোল করেছিলেন তিনি। রিয়ালের হয়ে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ, কোপা দেল রে, স্প্যানিশ সুপার কাপ এবং উয়েফা সুপার কাপের শিরোপাও জিতেছেন তিনি।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.