Home / সর্বশেষ / বাংলা টাইগার্স দলে যুক্ত হলেন জাতীয় দলের আরো দুই ক্রিকেটার

বাংলা টাইগার্স দলে যুক্ত হলেন জাতীয় দলের আরো দুই ক্রিকেটার

উইন্ডিজ সফরে ধাপে ধাপে যাচ্ছে বাংলাদেশ দল। তিন ফরম্যাটের সিরিজটি শুরু হবে টেস্ট দিয়ে। তবে ক্যারিবিয়ান দ্বীপে দ্রুত যাওয়ার তাড়া নেই শরিফুল ইসলামের।

এই পেসার বর্তমানে আছেন রিহ্যাবে। কেননা ইনজুরিতে পড়েছিলেন শ্রীলঙ্কা সিরিজে। শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের প্রথম ইনিংসে কাসুন রাজিথার বলে ডান হাতের আঙ্গুলে আঘাত পান শরিফুল।

পরবর্তীতে সেখানে চিড় ধরা পড়ে। যার কারণে প্রথম টেস্টের বাকি অংশের সাথে ছিটকে যান দ্বিতীয় টেস্ট থেকে। এছাড়া আসন্ন উইন্ডিজ সফরের টেস্টেও খেলা হচ্ছে না তার।

তবে রঙিন পোশাকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের আগেই সুস্থ হয়ে ওঠবেন বলে ধারণা করা হচ্ছে। আগামী ২২ জুন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে উড়াল দেওয়ার কথা শরিফুল।

তবে এই বাঁহাতি পেসার সফরের আগে অনুশীলন করেবন দেশের মাটিতে। বাংলাদেশ টাইগার্স দলে যুক্ত হচ্ছেন শরিফুল। আগামী ১২ জুন থেকে শুরু হবে বাংলা টাইগার্সের স্কিল ক্যাম্প।

আর সেখানে যোগ দেবেন শরিফুল। উইন্ডিজ সফরের আগে নিজেকে জ্বালিয়ে নেবেন এই পেসার। শুধুমাত্র শরিফুল না, তার সাথে বাংলা টাইগার্স ক্যাম্পে যুক্ত হচ্ছেন অফ-স্পিনার নাঈম হাসানও।

যিনিও কিনা চট্টগ্রাম টেস্টে হাতের ইনজুরিতে পড়েন। ছিটকে যান ঢাকা টেস্টের দল থেকে। এরপর উইন্ডিজ সফরেও টেস্টে জায়গা হয়নি। অবশ্য রঙিন পোশাকের দলে নেই তিনি। যার ফলে উইন্ডিজ সফরে যাওয়া হচ্ছে না শরিফুলের।

বাংলাদেশ টাইগার্স দল: সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশিক উল আলম, নাহিদুল হক, সানজামুল ইসলাম, নাইম শেখ, আল আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা,

আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সৌম্য সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি, নাজমুল ইসলাম অপু, শরিফুল ইসলাম ও নাঈম হাসান।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.