Home / সর্বশেষ / এশিয়ার পরাশক্তিকে পরাজিত করতে ১১ সদস্যের শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে ব্রাজিল

এশিয়ার পরাশক্তিকে পরাজিত করতে ১১ সদস্যের শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে ব্রাজিল

বর্তমানে দারুন ফুরফুরে মেজাজে আছেন নেইমারের ব্রাজিল। গত বৃহস্পতিবার দক্ষিন কোরিয়াকে ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় পেয়েছে নেইমাররা।

আজ বিকেল বাংলাদেশ সময় ৪ টা ২০ মিনিটে খেলা হবে ব্রাজিল বনাম জাপান। এশিয়ার পরাশক্তি জাপানে খেলবে এই ম্যাচ। কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জাপানের সাথে খেলতে গেছে ব্রাজিল।

দুঃখজনক হলেও সত্য যে, ইন্ডিয়া সাব-কন্টিনেন্টের কোন টিভি চ্যানেলে খেলাটি সম্প্রচার করবে না। তবে জাপানি সমর্থকগণ NTV এবং ব্রাজিলের সমর্থকগণ SporTV থেকে খেলাটি উপভোগ করতে পারবে।

এর আগে গত বৃহস্পতিবার দক্ষিন কোরিয়ার বিরুদ্ধে ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় পেয়েছে ব্রাজিলিয়ান দল। একই দিন পেনাল্টি থেকে ২টি গোল পায় নেইমার।

বদলি খেলুয়ার হিসেবে নেমে ধারুন গোল করেছে কৌতিনহো এবং গেব্রিয়েল জেসুস। আজ বিকেলে ব্রাজিল বনাম জাপানের ম্যাচের ব্রাজিল একাদশে থাকতে পারে

নেইমার, ভিনিসিয়াস জুনিয়র, রাপিনহা, ফ্রেড, লোকাস পাকুয়েতা, অ্যারেনা, ক্যাসেমিরু, দানি আলবেস, এডার মিলিতু, মার্কুনহোইস এবং গোল কিপার এলিসন বেকার।

অতিরিক্ত হিসেবে সাইড ব্যাঞ্চে থাকতে পারে কৌতিনহো, গেব্রিয়েল জেসুস সহ আরো কয়েকজন বদলি খেলুয়াড়।এর আগে ব্রাজিল বনাম জাপান এর ১২ বারে মুখোমুখিতে ১০ ম্যাচ জিতে ব্রাজিল এবং ২টি ম্যাচ ড্র হয়।

Check Also

তুরস্কে ১০০১ জন কোরআনে হাফেজকে দেওয়া হলো সম্মাননা

এবার তুরস্কের এরজুরুম ভিলায়েত প্রদেশে সদ্য কোরআন হিফজ করা এক হাজার শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.